বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বিরামপুর পৌরসভার দায়িত্ব নিয়েই  কর্মকর্তা-কর্মচারীদের বেতন দিলেন পৌরমেয়র অধ্যক্ষ আক্কাস আলী

এস এম মাসুদ রানা বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি ঃবিরামপুর পৌরসভা কর্মকর্তা কর্মচারিদের দীর্ঘ দিন বেতন বকেয়া ছিল । নব-নির্বাচিত মেয়র অধ্যাপক আক্কাস আলী দ্বায়িত্ব গ্রহনের ১৪ দিনের মধ্যেই বেতন দিলেন পৌরসভার কর্মকর্তা কর্মচারিদের।
গত ১৬ই জানুয়ারী দ্বিতীয় ধাপে বিরামপুর পৌরসভায় নির্বাচন হয় , এই নির্বাচনের  বাংলাদেশ আওয়ামীলীগের মনোনিত নৌকা প্রতিক নিয়ের্  অধ্যাপক আক্কাস আলী ১৫৩৬০ ভোট পেযে নির্বাচিত হন এবং ১৪ ই ফেব্রয়ারীতে পৌরসভার দ্বায়িত্ব গ্রহণ করেন ।
বিরামপুর পৌরসভায় বিগত দিন গুলোতে কর্মকর্তা কর্মচারিদের বেতন বকেয়ার পাহাড় জমেছে। নব-নির্বাচিত মেয়র অধ্যাপক আক্কাস আলী ১৪ দিনের মধ্যেই এক মাসের বেতন দিয়ে পৌর কর্মকর্তা কর্মচারিদের মাঝে কর্মচঞ্চলতা ফিরে দিলেন।
পৌরসভার কর্মচারি সড়ক বাতি পরিদর্শক মাসুদ রানা বলেন, আমরা বিগত দিন গুলোতে প্রতি মাসের বেতন সঠিক ভাবে পাইনী ,নব-নির্বাচিত মেয়র মহাদয় আমাদের দু:খ কষ্ট বুঝতে পেরে দ্বায়িত্ব গ্রহনের ১৪ দিনের মধ্যে বেতন ভাতা প্রদান করলেন এই জন্য আমরা সকলেই তাঁর প্রতি কৃতজ্ঞ।
বিরামপুর পৌর মেয়র অধ্যাপক আক্কাস আলী বলেন আমি সবে মাত্র দ্বায়িত্ব গ্রহন করেছি সব কিছু এখনও সঠিক ভাবে বুঝে নিতে পারিনী তারপরও দীর্ঘ দিন ধরে কর্মকর্তা কর্মচারিগণ বেতন ভাতা পায়নি। আমি যতদুর পারি প্রতি মাসের বেতন ভাতা প্রদানের চেষ্টা করবো।
Alert! This website content is protected!