বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বিরামপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে ৬ জন ,কাউন্সিলর পদে ৩৩ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৬ জনের মনোনয়ন দাখিল

বিরামপুর(দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের বিরামপুর আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠিত হবে পৌরসভা নির্বাচন। দ্বিতীয় ধাপে অনুষ্ঠিতব্য বিরামপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগ, বিএনপি ও স্বতন্ত্র মিলে মোট ৬ জন প্রার্থী তাদের মনোনয়ন দাখিল করেছেন।
আজ (২০ডিসেম্বর) রবিবার মনোনয়ন দাখিলের শেষ দিনে ক্ষমতাসিন আওয়ামীলীগ থেকে সাবেক চেয়ারম্যান অধ্যাপক আক্কাস আলী, বর্তমান মেয়র লিয়াকত আলী সরকার টুটুল, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোসফিকুর রহমান, বিএনপি থেকে হুমায়ুন কবির ও বিএনপি সাবেক মেয়র আজাদুল ইসলাম আজাদ এবং স্বতন্ত্র প্রার্থী নুরুজ্জামান, উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা সামসুল আলম এর কাছে তাদের মনোনয়নপত্র দাখিল করেন।
বিকেল ৪টায় আওয়ামীলীগের মনোনিত প্রার্থী অধ্যাপক আক্কাস আলী স্থানীয় সংসদ সদস্য শিবলী সাদিককে সাথে নিয়ে সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়ন পত্র দাখিল করেন।
এছাড়াও কাউন্সিলর পদে পুরুষ ৩৩ জন এবং সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১৬ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র দাখিল করেছেন।
Alert! This website content is protected!