বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বিরামপুর পৌর পরিষদে ২য় বার কাউন্সিলর হলেন মোশাররফ হোসেন চৌধুরী

এসএম মাসূদরানা,বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ 
গত ১৬ জানুয়ারি ২য় ধাপের নির্বাচনে দিনাজপুরের বিরামপুর পৌরসভা নির্বাচনে ২য় বারের মত আবারো ৭নং ওয়ার্ডের কাউন্সিলর হলেন মোশাররফ হোসেন চৌধুরী। তিনি ২৮৩ ভোট বেশী পেয়ে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। বিরামপুর পৌরসভার ৭নং ওয়ার্ড বাসীর কাছে মোশাররফ হোসেন চৌধুরী জনপ্রিয়তার শীর্ষে।
২য় ধাপের নির্বাচনে তিনি ‘বোতল’ প্রতীকে পেয়েছেন ১৪৪৫ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী অহেদুল ইসলাম অদু ‘ডালিম’ প্রতীকে পেয়েছেন ১১৬২ভোট। বিরামপুর পৌর নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত সহকারী রিটার্নিং কর্মকর্তা সামসুল আযম এ তথ্য নিশ্চিত করেছেন।
বিরামপুর পৌরসভার ৭নং ওয়ার্ডের দোশরা পলাশ বাড়ী গ্রামের স্থায়ী বাসিন্দা মোশাররফ হোসেন চৌধুরী। তাঁর পিতার নাম মৃত ফয়েজ উদ্দিন চৌধুরী ও মাতা মোছাঃ জরিনা বিবি।
এর আগে তিনি বিরামপুর পৌরসভা নির্বাচন ২০১১ইং সালে বিপুল ভোটে জয়ী হয়েছিলেন এবং পৌর পরিষদে থেকে দীর্ঘ ৫ বছর সু-দক্ষতা ও সুনামের সহিত দায়িত্ব পালন করছিলেন।
Alert! This website content is protected!