বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বেগম রোকেয়াদের নারী জাগরণের স্বপ্ন বাস্তবরূপ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা

রাহাদ সুমনঃ বরিশাল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি মো. শাহে আলম বলেছেন নারী জাগরণের অগ্রদূত বেগম রোকেয়া ও সুফিয়া কামালদের নারী জাগরণের স্বপ্নকে বাস্তব রূপ দিয়েছেন বঙ্গবন্ধু কন্যা দেশরতœ প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

 

মায়ের জাতিকে সম্মান ও মর্যাদার আসনে বসিয়ে প্রকৃতপক্ষে তিনি নিজেই সম্মানিত হয়েছেন।বরিশালের বানারীপাড়ায় আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে  জয়িতাদের সংবধর্না  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।  বুধবার ৯ ডিসেম্বর বিকাল ৪ টায় বানারীপাড়া উপজেলা পরিষদ মিলানায়তনে ইউএনও  রিপন কুমার সাহার সভাপতিত্বে  অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন মহিলা ভাইস চেয়ারম্যান সৈয়দা তাসলিমা  হোসেন ফ্লোরা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা দীপিকা রানী সেন,জয়িতা নাজনীন হক মিনু ও  তাসলিমা বেগম প্রমুখ।

 

উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক জাহিদ হোসেনের সঞ্চলনায়  সংবর্ধনা অনুষ্ঠানে  এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী মহসিন-উল-হাসান, উপ-সহকারী জন স্বাস্থ্য প্রকৌশলী মোঃ নিজাম উদ্দিন,তথ্য কর্মকর্তা মোঃ হাফিজ আল আসাদ,তথ্য আপা  ফয়জুন নেছা খানম,সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী জসিম উদ্দিন মোল্লা, পৌর ছাত্রলীগের সাধারন সম্পাদক মোঃ সজল চৌধুরী, পৌর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শফিক শাহিন,সম্পাদক ফয়েজ আহমেদ শাওন প্রমুখ। অনুষ্ঠানে ৫ জন জয়িতা নারীকে ক্রেষ্ট ও সনদ প্রদান করে সংবর্ধিত করা হয়।

এই বিভাগের আরো খবর

Alert! This website content is protected!