বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বেদে পল্লীতে জেলা প্রশাসকের শীত বস্ত্র বিতরণ

গিয়াস উদ্দিন রানা ঃ- শনিবার (১৬ জানুয়ারি‌’২১ খ্রিঃ) সন্ধ‌্যায় শহরের প্রেসক্লাব সংলগ্ন ডাকাতিয়া নদীর পা‌ড় বে‌দে পল্লীতে ২৫০ জন নারী-পুরুষ ও শিশুদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন চাঁদপুর জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস।
এসময় জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ সাংবাদিকদের উদ্দেশ্য বলেন, গত কয়েকদিন শীতর তীব্রতা বে‌ড়ে যাওয়ায় আজকে আমরা বে‌দে পল্লীতে শীতবস্ত্র নিয়ে এসেছি। পুরো জেলা জুড়ে সরকারি এই শীতবস্ত্র বিতরণ অব্যাহত র‌য়ে‌ছে।
এ সময়  উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ আবদুল্লাহ আল মাহমুদ জামান, অসীম চদ্র বণিক (রাজস্ব), সদর উপজলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ, নির্বাহী ম্যাজিস্ট্রট মোঃ মে‌হেদী হাসান মানিক ও ইমরান মাহমুদ ডালিম প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা প্রশাসক কর্তৃক গঠিত স্বেছাসেবক টীমের সদস্য ওমর ফারুক, এম এ কুদ্দুছ রোকন, এইচএম জাকির, মোঃ ইকবাল, ওয়াসিম ও জেসমিন।

এই বিভাগের আরো খবর

Alert! This website content is protected!