বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বেলকুচিতে আলোচিত পিতা-পুত্র হত্যা মামলার অন্যতম আসামী পিস্তল ও গুলি সহ আটক

মোঃ আজাদুল ইসলাম, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার রান্ধুনি বাড়ি চরে নৌ ডাকাত সিরাজ শিকদার ও তার ছেলে সাইদি শিকদারকে কে গত ৮ ডিসেম্বর কুপিয়ে হত্যা করে পালিয়ে যায় দূর্বত্তরা। পরে সিরাজ শিকদারের ছোট ছেলে জহুরুল বাদী হয়ে বেলকুচি থানায় এজাহারভূক্ত ১২ আরো অজ্ঞাতনামা ১০ জনকে আসামি করতে মামলা করেন।গত মঙ্গলবার (৫ জানুয়ারী) সন্ধ্যায় রান্ধুনি বাড়ি চর থেকে মামলা এজাহার ভূক্ত ৩নং আসামী মনিরুল ইসলাম ওরফে ধলা মনিরকে ১টি পিস্তল, ১ রাউন্ড গুলি ও ১টি গুলির খোশা সহ আটক করে বেলকুচি থানা পুলিশ। থানা সূত্রে জানাযায়, আটককৃত ধলা মনিরের বিরুদ্ধে থানায় ২ টি অস্ত্র, ২টি ডাকাতি ও ১টি হত্যা মামলা রয়েছে।
সহকারী পুলিশ সুপার (বেলকুচি সার্কেল) শাহিনূর কবির জানান,আমরা গোপন সংবাদের ভিত্তিতে আসামিদের আটক করতে অভিযান পরিচালনা করলে, পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা ১ রাউন্ড গুলি ছোড়ে। পরে আলোচিত নৌ ডাকাত সিরাজ শিকদার ও তার ছেলে সাইদী শিকদার হত্যা মামলার অন্যতম আসামি ধলা মনিরকে আটক করা সম্ভব হয়েছে। বাকী আসামিদের আটকের চেষ্টা চলছে।
Alert! This website content is protected!