বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বেলকুচিতে ওসি’র হস্তক্ষেপে নিজ বাড়িতে ঠাঁই মিললো শতবর্ষী বৃদ্ধের

মোঃ আজাদুল ইসলাম, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ 
”মানুষ মানুষের জন্য” এমন সত্য প্রবাদ বাস্তবায়ন করেছেন একজন পুলিশ কর্মকর্তা। এ পুলিশ কর্মকর্তার হস্তক্ষেপে ঠাঁই মিললো শতবর্ষী এক বৃদ্ধের। মানবতার এ পুলিশ কর্মকর্তা হলেন, সিরাজগঞ্জের বেলকুচি থানার ওসি গোলাম মোস্তফা।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বেলকুচি পৌর এলাকার শেরনগর মহল্লার ১০৬ বছর বয়সের বৃদ্ধ মকবুল হোসেন বাড়ি বাড়ি রাত কাটাচ্ছিলেন দীর্ঘদিন ধরে। তার আলহাজ ও নূর ইসলাম নামে দুই ছেলে রয়েছে। এ দু’সন্তানসহ পরিবারের লোকজনের আদর যত্ন ও খাবার না পেয়ে এই বৃদ্ধ প্রতিবেশীদের বাড়ি বাড়ি খাবারও চেয়ে খাচ্ছিলেন। এ কষ্টের যন্ত্রনা সহ্য করতে না পেরে অবশেষে বৃদ্ধ মকবুল লাঠি ভর করে সন্তানদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় অভিযোগ করেন।
গতকাল মঙ্গলবার বিকেলের দিকে বৃদ্ধের এ অভিযোগের পরিপ্রেক্ষিতে তাৎক্ষনিকভাবে ওসির নেতৃত্বে একদল পুলিশ তার বাড়িতে যান এবং প্রতিবেশীদের জিজ্ঞাসাবাদে ওই বৃদ্ধের অভিযোগ প্রমাণিত হয়।
এ সময় স্থানীয় ওয়ার্ড কাউন্সিলরসহ গন্যমাণ্য ব্যক্তি বর্গদের উপস্থিতিতে তার সন্তানদের হাতে তাদের বৃদ্ধ বাবা মকবুল হোসেনকে তুলে দেয়া হয়। ওসির এ মানবতার কাজে এলাকায় তিনি ইতিমধ্যেই প্রশংসিত হন।
এদিকে ওসি গোলাম মোস্তফা বলেন, মানুষ মানুষের জন্য। পুলিশ সুপার হাসিবুল আলম বিপিএম’র নির্দেশনায় এ সত্য প্রবাদ বাস্তবায়ন করতে পেরে তিনি গর্বিত বলে উল্লেখ করেন।
Alert! This website content is protected!