বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বেলকুচিতে বেতারের ‘তারুণ্যের কন্ঠ’ বহিরাঙ্গন অনুষ্ঠান

মোঃ আজাদুল ইসলাম,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
 সিরাজগঞ্জের বেলকুচিতে স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিভিন্ন বিষয়ে সচেতনতা নিয়ে বাংলাদেশ বেতারের ‘তারুণ্যের কন্ঠ’ বহিরাঙ্গন অনুষ্ঠান ধারণ করা হয়েছে। বৃহস্পতিবার (১৪ জানুয়ারি) সকালে বেলকুচি উপজেলা পরিষদের সভাকক্ষে এই অনুষ্ঠানের ধারণ করা হয়। এতে বাল্য বিয়ের কুফল ও প্রতিরোধের উপায় নিয়ে অনুষ্ঠানে অংশগ্রহণকারীগণ মতামত প্রদান করেন।
বেলকুচি উপজেলা নির্বাহী অফিসার আনিসুর রহমান বলেন, আমি ‘গত দুই বছরে ৩৮২ টি বাল্য বিয়ে প্রতিরোধ করেছি। আগামীতেও আমরা এ বিষয়ে কোন ছাড় দেব না। আর বাংলাদেশ বেতারের এমন অনুষ্ঠান বাল্য বিয়ে প্রতিরোধে কার্যকর ভূমিকা রাখছে বলে আমি বিশ্বাস করি।’ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেলকুচি উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এস. এম. গোলাম রেজা, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কাশ্মীর সুলতানা, বেলকুচি প্রেস ক্লাবের সভাপতি আলহাজ্ব গাজী সাইদুর রহমান ও স্থানীয় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীবৃন্দ। সজীব দত্তের সঞ্চালনায় উপপরিচালক মোঃ আমিরুল ইসলামের তত্ত্বাবধানে সহকারী পরিচালক (অনুষ্ঠান) তোফাজ্জল হোসেন এর প্রযোজনায় ধারণকৃত এ অনুষ্ঠানটি আগামী ২৩ জানুয়ারি ২০২১ তারিখ শনিবার রাত ৮.১০ মিনিটে ঢাকা- ক এবং এফ এম ১০৬ মেগাহার্জে ও বাংলাদেশ বেতারের এ্যাপসে শোনা যাবে।
Alert! This website content is protected!