বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

বড়াইগ্রামে বেগম রোকেয়া দিবস পালন ও জয়িতা সংবর্ধনা

মোঃ সুরুজ আলী। বড়াইগ্রাম (নাটোর)প্রতিনিধিঃ-
নাটোরের বড়াইগ্রামে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষ্যে মানববন্ধন, আলোচনা সভা এবং পাঁচজন সফল জয়িতা নারীকে সংবর্ধনা দেয়া হয়েছে। বুধবার উপজেলা পরিষদ মিলনায়তনে ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ প্রকল্পের আওতায় এ সংবর্ধনা দেওয়া হয়।
উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে ইউএনও জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে সংবর্ধনা সভায় বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার কলি, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, জাতীয় মহিলা সংস্থার উপজেলা সভাপতি নাজমা খাতুন ও মহিলা বিষয়ক কর্মকর্তা হাবিবা খাতুন বক্তব্য রাখেন। পরে অতিথিরা জয়িতা নারীদের হাতে ক্রেষ্ট ও সম্মাননা পত্র তুলে দেন।
সংবর্ধিত জয়িতারা হলেন- অর্থনীতিতে মানিকপুর গ্রামের মোছা: পারুল বেগম, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে মাঝগাগ্রামের নাজমা খাতুন, সফল জননী কেল্লা গ্রামের সাবিনা বেগম, নির্যাতন প্রতিরোধে নওদা জোয়াড়ী গ্রামের রোজিনা খাতুন এবং সমাজউন্নয়নে অবদানের জন্য কাটাশকোল গ্রামের  মোছা: শাহিদা খাতুন।
Alert! This website content is protected!