বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

ভবানীপুর বাজার বর্ণিক সমিতির নির্বাচনে গফুর সভাপতি শাকিল সম্পাদক নির্বাচিত

আব্দুল মজিদ মল্লিক,আত্রাই (নওগাঁ) প্রতিনিধিঃ -নওগাঁর আত্রাই উপজেলার ভবাণীপুর বাজার বণিক সমিতির নির্বাচন ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে সুষ্ঠু ও শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন হয়েছে। গতকাল বুধবার ২৩ ডিসেম্বর সকাল ৯টা থেকে বিকাল সাড়ে ৫টা পর্যন্ত  সমিতির নিজস্ব অফিস কক্ষের বুথে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচন সুষ্ঠু নিরপেক্ষ ও শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন করার লক্ষ্যে আইনশৃঙ্খলা বাহিনী হিসেবে পুলিশ মোতায়েন করা হয়েছে। বণিক সমিতি নির্বাচনে প্রিজাইডিং অফিসারের দায়িত্বে ছিলেন, ভবানীপুর জি এস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.মাহবুবুর রহমান। নির্বাচন কেন্দ্র পরিদর্শন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান  ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব মো.এবাদুর রহমান প্রামাণিক। নির্বাচনে ৪ শত ৭১ জন ভোটারের মধ্যে ৪ শত ৪৯ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।
সভাপতি পদে আব্দুল গফুর খাঁন ছাতা মার্কা ২০৭ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। নিকটতম  প্রতিদ্বন্দ্বী মুক্তাদির রহমান চেয়ার মার্কা ১৭৬ ভোট ও আলমগীর হোসেন আনারস মার্কা ৬৩ ভোট পেয়েছেন, সাধারণ সম্পাদক পদে শাকিল খান (মাছ মার্কা) ২১১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আলমগীর মোরগ মার্কায় ১৭৫ভোট ও ওয়াজেদ আলী লিটন ৫৮ ভোট পেয়েছেন।নির্বাচনে ১১টি পদের বিপরীতে সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করেন। আর বাকি পদে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হন।

Alert! This website content is protected!