বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

ভান্ডারিয়ায় নছিমন উল্টে কলেজ ছাত্রের মৃত্যু

মোঃ সানমুন রেজা পিরোজপুর থেকে: পিরোজপুরের ভান্ডারিয়ায় নছিমন উল্টে মো. হাসান হাওলাদার (১৮) নামের এক কলেজ ছাত্রের মৃত্যু হয়েছে। বুধবার (২৫ নভেম্বর) এ দূর্ঘটনাটি ঘটে। নিহত ওই কলেজ ছাত্র পাশর্^বর্তী ঝালকাঠী জেলার কাঁঠালিয়া উপজেলার  উত্তর চেচরি  গ্রামের  জুয়েল আহম্মেদ হাওলাদারের ছেলে। সে ঢাকার একটি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র।
থানা পুলিশ ,স্থাণীয় ও নিহতের পরিবার সূত্র জানান, ওই কলেজ ছাত্র  বুধবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে  তার মায়ের সাথে করে ভান্ডারিয়ার নানা বাড়ি থেকে নিজ বাড়ির দিকে কৈখালী হয়ে যাচ্ছিলো। এ সময় ভান্ডারিয়া হতে বানাই সড়কের কানুয়া সরকারী পুকুরের কাছে স্থাণীয় এরশাদের বাড়ির কাছে ওই নছিমনটি উল্টে পড়ে। এতে ওই কলেজ ছাত্র নিহত হয়। স্থানীয় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু বলে ঘোষনা করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার আলী আজম জানান, ওই কলেজ ছাত্রকে মৃত্যু অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়েছিলো।

Alert! This website content is protected!