বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

ভালুকায় আন্তর্জাতিক নদীকৃত্য দিবসে মানববন্ধন 

ওমর ফারুক তালুকদার, ভালুকা(ময়মনসিংহ)প্রতিনিধিঃ-
আমার খীরু আমার জীবন, বাঁচাও তারে বন্ধ কর দূষণ। এই শ্লোগান কে সামনে নিয়ে ১৪ মার্চ আন্তর্জাতিক নদীকৃত্য দিবস ২০২১ উদযাপন উপলক্ষে ময়মনসিংহের ভালুকায় রবিবার সকাল ১১ টায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কে ঘন্টাব্যাপী খীরু নদী রক্ষায় র‍্যালি ও মানববন্ধন অনুষ্ঠিত হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুনের বরাবর স্মারকলিপি প্রদান করা হয়েছেন।
মানববন্ধনে বক্তব্য রাখেন, বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) ভালুকা উপজেলা আঞ্চলিক শাখার আহবায়ক শাহ মোহাম্মদ আশরাফুল হক জজ, সদস্য সচিব কামরুল হাসান পাঠান কামাল, সদস্য বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা খান, বীর মুক্তিযোদ্ধা জহিরুল আলম ঢালী, এ আর শামছুর রহমান, কামরুজ্জামান তুহিন, মোখলেসুর রহমান মনির, আফতাব উদ্দিন সাদিকুর রহমান তালুকদার, সালাহ উদ্দিন সরকার, নূরুল ইসলাম বাদশা, উপজেলা যুবলীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মো. খোকন হোসেন ঢালী, ইব্রাহীম খলিল ও বাংলাদেশ প্রতিদিন উপজেলা প্রতিনিধি আসাদুজ্জামান সুমন।
এ সময় আরোও উপস্থিত ছিলেন শিক্ষক, ছাত্রছাত্রী, সুশীল সমাজের ব্যক্তিবর্গ এবং বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা।
Alert! This website content is protected!