বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

ভালুকায় বাংলাদেশ পরিবেশ আন্দোলনের কমিটি গঠন

ওমর ফারুক তালুকদার, ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি: 
ময়মনসিংহের ভালুকায় বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা)র আঞ্চলিক শাখা কমিটি গঠিত হয়েছে। সুপ্রিম কোর্টের ডেপুটি এটর্নি জেনারেল আশরাফুল হক জর্জকে আহবায়ক ও ভালুকা প্রেসক্লাবের সাবেক সভাপতি কামরুল হাসান পাঠান কামালকে সদস্য সচিব করে কমিটি ঘোষণা করা হয়।
এর আগে কামরুল হাসান পাঠান কামালের সভাপতিত্বে ও ‘অভ্যুদয়’ সভাপতি আসাদুজ্জামান সুমনের সঞ্চালনায় দীর্ঘ আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন স্থানীয় সাংসদ আলহাজ্ব কাজিম উদ্দিন আহাম্মেদ ধনু।
প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা)র কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক শরীফ জামিল, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সুপ্রিম কোর্টের ডেপুটি এটর্নি জেনারেল আশরাফুল হক জর্জ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম মোস্তফা, পৌর মেয়র ডা. এ.কে.এম. মেজবাহ উদ্দিন কাইয়ুম।
এসময় অন্যান্যদের মাঝে আরও বক্তব্য রাখেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার জহিরুল আলম ঢালী, বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা খাঁন, মুক্তিযোদ্ধা ফাউন্ডেশন ভালুকা শাখার সভাপতি খোরশেদ আলম জর্জ মিয়া, ভালুকা সরকারী কলেজের অধ্যাক্ষ (ভারপ্রাপ্ত) কামরুজ্জামান তুহিন, সায়েরা সাফায়েত স্কুল এন্ড কলেজের অধ্যাক্ষ ওয়াসেক আল আমীন শিপন, এ্যাপোলো ইনিস্টিটিউট অব কম্পিউটারের অধ্যাক্ষ এ.আর.এম শামছুর রহমান লিটন, উপজেলা আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক মতিউর রহমান খাঁন, ভালুকা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের সভাপতি সাদেকুর রহমান তালুকদার, সদর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান মোস্তফা, কালের কণ্ঠের সাংবাদিক মোকলেসুর রহমান মনির, আনন্দ টিভির সাংবাদিক রফিকুল ইসলাম রফিক, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খোকন হোসেন ঢালী প্রমুখ।
বক্তারা বহুমাত্রিক দূষন ও দখলের হাত থেকে ভালুকার পরিবেশ রক্ষা করতে সংশ্লিষ্ট দপ্তর ও জন প্রতিনিধিদের দৃষ্টি আকর্শণ করেন।
Alert! This website content is protected!