বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

মঠবাড়িয়ায় শ্যালিকে ধর্ষনের অভিযোগে ভগ্নিপতি গ্রেপ্তার ॥ ধর্ষিতার সন্তান প্রসব

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়ায় ধর্ষণের অভিযোগে রাসেল গাজী (২৫) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে মঠবাড়িয়া থানা পুলিশ। রোববার (৩ জানুয়ারি) রাতে মঠবাড়িয়া থানা পুলিশ অভিযান চালিয়ে রাসেল গাজীকে উপজেলার ঘোষের টিকিকাটা গ্রাম থেকে আটক করে। সে উপজেলার ঘোষের টিকিকাটা গ্রামের করিম গাজীর ছেলে।
মামলার তদন্তকারি কর্মকর্তা মঠবাড়িয়া থানার এস আই সজল জানান, গত বছরের ২৬ এপ্রিল সাত মাসের অন্তঃসত্ত্বা ওই যুবতী (১৯) রুবেল ও আসাদুলসহ ৩ জনের বিরুদ্ধে ধর্ষনের অভিযোগ এনে মঠবাড়িয়া থানায় মামলা করে। পরে থানা পুলিশ রুবেল ও আসাদুল নামে দুই যুবককে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করে। এদিকে ওই যুবতী সন্তান প্রসব করলে আদালতের নির্দেশে সিআইডি পুলিশ নবজাতক কন্যা সন্তান, ভিকটিম ও আসামীদ্বয়ের নমুনা পরীক্ষা করলে তাদের সাথে মিল খুঁজে পায়নি। পরবর্তিতে জিজ্ঞাসাবাদে ওই যুবতী চাচাতো ভগ্নিপতি রাসেল গাজীরও নাম বলে। যে কারনে গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাতে উপজেলা ঘোষের টিকিকাটা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে।
মঠবাড়িয়া থানার ওসি মাসুদুজ্জামান বলেন, গ্রেপ্তারকৃত রাসেল গাজীকে সোমবার (৪জানুয়ারি) আদালতে সোপর্দ করা হয়েছে।

Alert! This website content is protected!