বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

মনোনয়ন পত্র জমা দিলেন কাউন্সিলর প্রার্থী আনসারুল ইসলাম সবুজ

ওমর ফারুক তালুকদার, ভালুকা(ময়মনসিংহ) প্রতিনিধিঃ-
আসছে ৩০ জানুয়ারী ময়মনসিংহের ভালুকায় পৌরসভা নির্বাচন। ভালুকায় আসন্ন এ পৌর নির্বাচনে ৪নং ওয়ার্ড থেকে পৌর কাউন্সিলর প্রার্থী হয়েছেন বর্তমান কাউন্সিলর আনসারুল ইসলাম  সবুজ। ৩০ ডিসেম্বর বুধবার বিকেলে তিনি উপজেলা নির্বাচন অফিসে মনোনয়ন পত্র জমা দেন। এর আগে দুপুরে পৌর এলাকার ৪নং ওয়ার্ডে অবস্থিত রফিক-রাজু ক্যাডেট স্কুল প্রাঙ্গনে তিনি এক সংক্ষিপ্ত আলোচনা সভা, দোয়া ও  সর্ব সাধারনের জন্য মধ্যন্হ ভোজের আয়োজন করেন। এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন, ভালুকা সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ আঃ রওফ, উপজেলা আওয়ামীলীগের সাবেক কোষাধক্ষ সৈয়দ আশরাফ উদ্দিন, উপজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক ইকবাল হোসেন তালুকদার, উপজেলা যুবলীগের সহ সভাপতি প্রভাষক হাবিবুল্লাহ হায়দার মিলন, উপজেলা কৃষকলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আশরাফুল ইসলাম রনি, ৪নং ওয়ার্ড যুবলীগ সাধারন সম্পাদক সুজন ফকির, রফিকরাজু ক্যাডেট স্কুলের পরিচালক সুমন আহম্মেদসহ এলাকার বিভিন্ন শ্রেনী পেশার বিপুল সংখ্যক জনসাধারণ। এ সময় তিনি আসন্ন নির্বাচনে উপস্থিত সকলের দোয়া ও সহযোগীতা চান। পরে এ উপলক্ষে মুসলিমদের নিয়ে বিশেষ মোনাজাত করা হয়।
মোনাজাত পরিচালনা করেন, হাফেজ মাওলানা মুফতি মোঃ আবু বকর সিদ্দিক। উল্লেখ্য আনসারুল ইসলাম সবুজ পর পর দুই বার ভালুকা পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর পদে নির্বাচন করে বিপুল ভোটে বিজয়ী হন। এবং দুবারই তিনি ভালুকা পৌর সভার প্যানেল মেয়র-১ হিসেবে দায়িত্ব পালন করেন।
Alert! This website content is protected!