বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

মাদারীপুরে চাঁদা না দেয়ায় আঞ্চলিক পাসপোর্ট অফিসে হামলা, ভাংচুর, আটক ১

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরে বনভোজনের চাঁদা না দেয়ায় আঞ্চলিক পাসপোর্ট অফিসে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনায় আল আমিন বেপারী (১৬) নামে একজনকে আটক করে পুলিশ দিয়েছে কর্তৃপক্ষ। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে মাদারীপুর আঞ্চলিক পাসপোর্ট অফিস মূলফটকে এ ঘটনা ঘটে। আটক আল আমিন শহরের কুকরাইল এলাকার বেলায়েত বেপারী ছেলে।

মাদারীপুর আঞ্চলিক পাসপোর্ট অফিসের সহকারী পরিচালক মো. রুস্তুম আলী জানান, বেলা সাড়ে ১১টার দিকে বনভোজনের যাবার নামে অফিসে ঢুকে চাঁদা দাবী করে ৭ থেকে ৮ জন অজ্ঞাত যুবক। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে অফিসের কর্মকর্তাদের দেখে নেয়ার হুমকি দিয়ে বাহিরে বেরিয়ে যায় তারা। পরে অফিসের মূল ফটকের গেইট আটকে সেবা নিতে আসা গ্রহীতাদের আসা যাবার পথ বন্ধ করে দেয় ওই যুবকরা। দায়িত্বে থাকা আনসার সদস্যদের তর্কতর্কির এক পর্যায়ে ইটপাটকেল ছুঁড়ে হামলা চালিয়ে পাসপোর্ট অফিসে ভাংচুর করে দুর্বৃত্তরা। ঘটনাস্থল থেকে আল আমিন নামে একজনকে আটক করা হয়। পরে খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন আনে পুলিশ। এ ঘটনায় সদর মডেল থানায় অভিযোগ দিয়েছে পাসপোর্ট অফিস কর্তৃপক্ষ।

মাদারীপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ মো. কামরুল ইসলাম জানান, সরকারি কাজে বাঁধা দেয়ার দায়ে আটক আল আমিনকে থানায় নিয়ে আসা হয়েছে। এ ব্যাপারে আইনগত সব ধরনের পদক্ষেপ নেয়া হবে।

 

Alert! This website content is protected!