বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

মুক্তিযোদ্ধাদের সম্মানে মঞ্চ ছেড়ে নিচে বসলেন স্থানীয় সাংসদ -শিবলী সাদিক

মোঃ আজিনুর রহমান রাজু,নবাবগঞ্জ  দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুরের নবাবগঞ্জে দিনাজপুর-৬ আসনের চার উপজেলা নবাবগঞ্জ, বিরামপুর, ঘোড়াঘাট ও হাকিমপুরের বীরমুক্তিযোদ্ধা, শহীদ মুক্তিযোদ্ধাদের পরিবারের সদস্য ও বীরঙ্গনার সহিত মতবিনিময় অনুষ্ঠানের ব্যপক আয়োজন করা হয়। করা হয় বড় মঞ্চ কিন্তু স্থানীয় সংসদ সদস্য শিবলী সাদিক অনুষ্ঠানে এসে মুক্তিযোদ্ধাদের নিচে রেখে মঞ্চে না উঠে নিচেই বসে পড়লেন মুক্তিযোদ্ধাদের সম্মানে ।
রবিবার (২০ডিসেম্বর) বেলা ১২টায় নবাবগঞ্জ ডিগ্রী কলেজ মাঠে যুদ্ধাহত মুক্তিযোদ্ধা মোঃ ইউনুছ আলী তালুকদারের সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সংসদ সদস্য  মুক্তিযোদ্ধা ও বীরঙ্গনাদের কথা শুনেন এবং তাদের সকল সমস্যার সমাধানের আশ্বাস দেন। তিনি ৪ উপজেলার মুক্তিযোদ্ধা, শহীদ মুক্তিযোদ্ধাদের জীবনী নিয়ে একটি ভিডিও ডকুমেন্টরী তৈরী করে মুক্তিযোদ্ধাদের ইতিহাস ভবিষ্যত প্রজন্মের কাছে তুলে ধরার আশ্বাস দেন। সংদস্যের এমন আয়োজনে অনেকেই আবেগআপ্লুত হয়ে পড়েন।
এসময় নবাবগঞ্জ উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আল মামুন চার উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডারেরাসহ অনেকে বক্তব্য রাখেন ।
Alert! This website content is protected!