বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

মুজাক্কির হত্যার প্রতিবাদে চরফ্যাশন সাংবাদিক ফোরামের মানববন্ধন

চরফ্যাশন প্রতিনিধিঃ-
নোয়াখালীর কোম্পানীগঞ্জের গুলিবিদ্ধ সাহসী সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে দৃষ্টান্ত মূলক বিচারের দাবীতে ২৩ ফেব্রুয়ারী মঙ্গলবার সকাল ১১ টায় চরফ্যাশন সাংবাদিক ফোরামের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে ।
মানববন্ধনে উপস্থিত ছিলেন চরফ্যাশন সাংবাদিক ফোরামের সহ-সভাপতি শাহ কামাল, মিজানুর রহমান সোহেল, যুগ্ম সম্পাদক শহিদুল ইসলামসহ সংগঠনের নেতৃবৃন্দ।
উল্লেখ্য, গত ১৯ ফেব্রুয়ারী নোয়াখালীর কোম্পানীগঞ্জে দুই গ্রুপের সংঘর্ষের ভিডিওধারণকালে হামলাকারীরা তাকে ধরে নিয়ে প্রকাশ্যে গুলি করে। এসময় তার শরীরে ২৬টি স্পিন্টারবিদ্ধ হয়। তিনদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে অবশেষে ২১ ফেব্রুয়ারী রাতে মৃত্যুর কাছে হেরে যান। সাংবাদিক মুজাক্কির হত্যার দৃষ্টান্তমূলক বিচারের দাবিতে ২০ ফেব্রুয়ারী বিএমএসএফ’র পক্ষ থেকে দেশব্যাপী প্রতিবাদ সমাবেশের ঘোষণা করে। তার সাথে একমত পোষণ করে চরফ্যাশন সাংবাদিক ফোরাম এ মানববন্ধনের আয়োজন করেছেন।
Alert! This website content is protected!