বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান-মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা

এস এম মাসুদ রানা (দিনাজপুর) প্রতিনিধি-
দিনাজপুরের বিরামপুর উপজেলা অডিটোরিয়ামে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ প্রদান করেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরই ধাঁরাবাহিকতায় দিনাজপুর তথা সারা দেশের সাথে একযোগে বিরামপুর উপজেলা প্রশাসন সমন্বয়ে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে গৃহহীন ও ভূমিহীনদের মধ্যে জমি গৃহ প্রদান করেন।
উক্ত ভিডিও কনফারেন্স অনুষ্ঠানে বিরামপুর উপজেলা চেয়ারম্যান খাইরুল আলম রাজু,উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার,বিরামপুর পৌরসভার নব-নিযুক্ত মেয়র অধ্যক্ষ আক্কাস আলী,বিরামপুর পুলিশ সার্কেল মিথুন চক্রবর্তী,ওসি মনিরুজ্জামান মনির,বাংলাদেশ আওয়ামী লীগ বিরামপুর উপজেলা শাখা কমিটির সকল নেতৃবৃন্দ,উপজেলার সমন্বিত সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গণ, স্হানীয় সাংবাদিক বৃন্দ ও এলাকার ভূমিহীন ও গৃহহীন পরিবারের দল। অত্র ভিডিও কনফারেন্স অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে জমি ও গৃহ প্রদানের মাননীয় প্রধানমন্ত্রীর অনুমতিক্রমে তাদের মাঝে গৃহ ও জমির ডকুমেন্টস প্রদান করেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার।
Alert! This website content is protected!