বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

‘মেসির মানসিক সমস্যা আছে’

নতুন ভাবনা ডেস্কঃ- লিওনেল মেসির মানসিক সমস্যা আছে বলে দাবি করেছেন জুভেন্টাসের প্রধান কোচ আন্দ্রে পিরলো।  মঙ্গলবার রাত দুইটায় চ্যাম্পিয়ন্স লিগে বার্সেলোনার মুখোমুখি হবে জুভেন্টাস।

এই ম্যাচের কয়েক ঘণ্টা আগে জুভেন্টাসের কোচ আন্দ্রে পিরলো বলেছেন, ‌জীবনের একটা বিশেষ মুহূর্তে রয়েছে মেসি। এই বছর ওর একটা সমস্যা হয়েছিল, আমরা সবাই জানি। বার্সায় ও থাকবে কি না, তা নিয়ে তীব্র টালবাহানা চলছিল। তবে ম্যাচে ও নিজের সেরাটাই দিয়েছে। নিজের প্রভাব বুঝিয়েছে। তাই বলব, মেসির সমস্যাটা আসলে মানসিক। এর সঙ্গে ফুটবলের কোনও সম্পর্ক নেই। তবে আমি এর বেশি কিছু বলতে চাই না। মেসি অসাধারণ এক প্রতিভা। সেটা ও বিভিন্ন সময়ে প্রমাণ করেছে।

চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ পর্বের প্রথম সাক্ষাতে বার্সার বিপক্ষে হেরে যায় জুভেন্টাস। করোনা আক্রান্ত হওয়ায় সেই ম্যাচে নামেননি রোনালদো। মঙ্গলরাতে ন্যূ ক্যাম্পে ইতালির ক্লাবের হয়ে খেলবেন তিনি।

বার্সেলোনার বিপক্ষে মাঠের লড়াইয়ের আগে জুভেন্টাসের কোচ বলেছেন, ‌ম্যাচটা বে কঠিন, আমরা সুযোগ তৈরি করতে চাইব।

Alert! This website content is protected!