বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

মোহনপুরে ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

মোহনপুর প্রতিনিধিঃ
বাংলাদেশ ছাত্রলীগের ৭৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী মোহনপুরে পালিত হয়েছে। এ উপলক্ষে আনন্দ র‌্যালী ও ছাত্রলীগের কার্যালয়ে সভাপতি আব্দুর রাজ্জাক এর নেতৃত্বে কেক কাটা হয়।
সোমবার ৪ টার দিকে মোহনপুর উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ছাত্রলীগ কার্যালয়ের সামনে থেকে একটি বিশাল আনন্দ র‌্যালী বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। র‌্যালী শেষে কার্যালয়ে আনন্দঘন পরিবেশের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকীর একটি কেককাটা হয়।
এ সময় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলফোর রহমান,মোহনপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রাজ্জাক,মোহনপুর উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক,রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের সাধারণ সম্পাদক আজমল হোসেন,উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিপন শেখ,কেশরহাট পৌরসভা ছাত্রলীগের সভাপতি মমিনুল ইসলাম জীবন, সাধারণ সম্পাদক শাহিন আলম,জাহানাবাদ ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক আদিফ হোসেন,ঘাষিগ্রাম ইউনিয়ন ছাত্রলীগের সাধারন সম্পাদক মাহফুজ ইসলাম রকি,রায়ঘাটি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রানা হোসেন,সাধারণ সম্পাদক নাহিদ ইসলাম,নাজমুল ইসলাম,মোহনপুর সরকারি কলেজের সাবেক সভাপতি আকরাম হোসেন সহ উপজেলার বিভিন্ন পর্যায়ের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।
Alert! This website content is protected!