বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

মোহনপুরে শিশু বিবাহ প্রতিরোধে উপজেলা প্রশাসনের সাথে আলোচনা সভা

মোহনপুর প্রতিনিধিঃ
রাজশাহীর মোহনপুর উপজেলার হলরুমে এসিডি ইউনিসেফ এর উদ্যোগে শিশু বিবাহ প্রতিরোধে কিশোর কিশোরীদের করণীয় শীর্ষক সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ সোমবার সকালে শিশুবিবাহ বন্ধে উপজেলা প্রশাসনের ভূমিকা শীর্ষক এই সভা ইউনিসেফ এর অর্থায়নে এ্যাসোসিয়েশন ফর কম্যুনিটি ডেভেলপমেন্ট (এসিডি) আয়োজন করে।
সভার লক্ষ্য ও উদ্দেশ্য তুলে ধরেন  মনিরুল ইসলাম পায়েল। আলোচনা সভায় শিশু বিবাহ,শিশু বিবাহের কুফল ও শাস্তি, প্রজনন স্বাস্থ্য অধিকার,বাল্যবিবাহ নিরোধ আইন- ২০১৭ সম্পর্কে ও কিশোর কিশোরীদের শিশু বিবাহ প্রতিরোধে জনসচেতনতা তৈরীর লক্ষ্যে বাস্তবসম্মত কর্মপরিকল্পনা তৈরী  সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।অংশগ্রহণকারী কিশোর কিশোরীরা শিশু বিবাহ বন্ধে বিভিন্ন ধরণের পদক্ষেপ গ্রহণ করবেন বলে জানান।
উপজেলা নির্বাহী অফিসার সানওয়ার হোসেন এর সভাপতিত্বে উপস্থিত উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুস সালাম,ভাইস চেয়ারম্যান মেহেবুব হাসান রাসেল,এস.আই,আলহাজ উদ্দিন,মহিলা ভাইস চেয়ারম্যান সানজীদা রহমান,সমাজসেবা কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, যুব উন্নয়ন কর্মকর্তা রোকনুজ্জামান তালুকদার,মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মুক্তাদির আহমেদ, প্যানেল চেয়ারম্যান আশরাফ আলী,ইউ.পি সদস্য (ঘাসিগ্রাম) এছাড়াও সাংবাদিক, কাজী , শিক্ষক, ইমাম, অভিভাবক, সুশিল সমাজের প্রতিনিধি, এসিডির কিশোর কিশোরী দলের সদস্যবৃন্দ এবং এসিডির প্রোগ্রাম অফিসার রুপম কুমার দেব, প্রভাষক হুমায়ুন কবির,প্রভাষক রনি সরকার প্রমুখ।
Alert! This website content is protected!