বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

মোহনপুরে সেনাবাহিনীর তত্বাবধানে বঙ্গবন্ধু ম্যারাথন উদ্বোধন অনুষ্ঠিত 

মোহনপুর প্রতিনিধিঃ
মোহনপুরে বাংলাদেশ সেনাবাহিনীর তত্বাবধানে‘বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১’ এর উদ্বোধন করা হয়েছে।
বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকাল ১০টায় মোহনপুর থানার মোড়ে এর উদ্বোধন করেন ৪০ ইস্ট বেঙ্গল রেজিমেন্ট বগুড়া সেনানিবাসের মেজর মনিরুজ্জামান সৈকত।
রাজশাহী জেলা প্রশাসনের সহযোগিতায় এবং এডহক ৪০ ইস্ট বেঙ্গলের (মেকানাইজড) আয়োজনে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন,সেনাবাহিনীর সিনিয়র ওয়ারেন্ট অফিসার শামসুল হক,৪০ ইস্ট বেঙ্গল রেজিমেন্ট বগুড়া সেনানিবাসের ওয়ারেন্ট অফিসার মনোয়ার হোসেন,উপজেলা নির্বাহী কর্মকর্তা সানওয়ার হোসেন,উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট আব্দুস সালাম, কেশরহাট পৌরসভার মেয়র শহীদুজ্জামান শহীদ,সহকারী (ভূমি) কমিশনার জাহিদ বিন কাশেম,ভাইস চেয়ারম্যান মেহেবুব হাসান রাসেল প্রমুখ। এ সময় বাংলাদেশ সেনাবাহিনীর অন্যান্য সদস্যরাও উপস্থিত ছিলেন।
উল্লেখ্য বৃহস্পতিবার সকাল ১০ টায় মোহনপুর থানার মোড় হতে তানোর পাকা রাস্তা হয়ে মহব্বতপুর ময়ার মোড় পর্যন্ত ম্যারাথনের অংশ নেন সরকারি কর্মকর্তা,কর্মচারী, স্কুল কলেজ,শিক্ষক এবং সুধীজন । আয়োজকদের আশা, প্লে-স্টোর থেকে অ্যাপ নামিয়ে নির্দেশনা অনুসরণ করে ডিজিটাল ম্যারাথনে অংশ  দৌড়বিদ। এরই মধ্যে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন আন্তর্জাতিক অ্যাথলেটিক্স অ্যাসোসিয়েশন (এএএ) এবং অ্যাসোসিয়েশন অব ইন্টারন্যাশনাল ম্যারাথন অ্যান্ড ডিসটেন্স রেসেসের (এইমস) অনুমোদন পেয়েছে আগামী ৭ মার্চ ডিজিটাল ম্যারথান শেষ হবে।
Alert! This website content is protected!