বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

ময়মনসিংহের ত্রিশাল হেল্পলাইনের মাস্ক বিতরণ

এনামুল হক,ময়মনসিংহঃ-
ত্রিশাল হেল্পলাইনের আয়োজনে করোনা ভাইরাস (কোভিট-১৯)২য় পর্যায়ে সংক্রমণ প্রতিরোধে সামাজিক সচেতনতামূলক প্রচারণা লক্ষ্যে মাস্ক ক্যাম্পেইন ও বিতরণ করা হয়েছে।

রবিবার ৬ ডিসেম্বর সকাল ১১ টায় ঢাকা ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল বাসস্ট্যান্ড এলাকায় মাস্ক বিতরণ ক্যাম্পেইনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মতিন সরকার। বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন পৌর মেয়র এবিএম আনিছুজ্জামান।প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন ত্রিশাল উপজেলা নির্বাহী অফিসার মোস্তাফিজুর রহমান, বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার(ভুমি) তরিকুল ইসলাম তুষার।আলোচনা সভায় ত্রিশাল হেল্পলাইন এডমিন হামিদুর রহমান সুমনের সঞ্চালনায় হেল্পলাইনের সকল পর্যায়ের সদস্যদের উপস্থিতি ছিল লক্ষণীয়,পরে বাসস্ট্যান্ড এলাকায় সর্বস্তরের মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়।

Alert! This website content is protected!