বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

রাতব্যাপী জমজমাট কবি গানের আসর

হেলাল হোসেন কবির:  লালমনিরহাট। ১৩ ডিসেম্বর রাতে লালমনিরহাট পৌরসভার ৯ নং ওয়ার্ডের নবীনটারীর সার্বজনীন শ্মশানে বার্ষিক শ্মশান ও কালি পূজা উপলক্ষে রাতব্যাপী কবি গানের আসর অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সভাপতিত্ব করেন বার্ষিক শ্মশান ও কালি পূজার সভাপতি তপন কুমার রায়, কবি গান পরিচালনা করেন দিনাজপুর রসুল পুরের জতি রাণী সরকার ও কাজলী রাণী সরকার।
বক্তব্য রাখেন লালমনিরহাট পৌরসভার মেয়র রিয়াজুল ইসলাম রিন্টু, বিশিষ্ঠ ব্যবসায়ী রেজাউল করিম স্বপন।  সার্বিক সহযোগিতায় ছিলেন বাবু লক্ষী সাহা, তত্বাবধানে ছিলেন  ৯ নং ওয়ার্ডের কাউন্সিলর রবিউল ইসলাম আউয়াল।  এমসয় বার্ষিক শ্মশান ও কালী পূজার সাধারণ সম্পাদক মোহন চন্দ রায়, কোষাধ্যক্ষ মিঠুন চন্দ্র রায়, লালমনিরহাট পৌর পূজা উদযাপন কমিটির সাধারন সম্পাদক মুদিন চন্দ্র রায়,  সাপ্তাহিক আলোর মনি পত্রিকার নির্বাহী সম্পাদক হেলাল হোসেন কবিরসহ অন্যান ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
 উল্লেখ্য যে প্রতি বছর এখানে কবি গানের আয়োজন করেন  মাঝাপাড়া মন্দির, ধনীটাররী মন্দির, নবীন টারী মন্দির, মাঝাপাড়া শিব সন্যাসীর মন্দির, ও উত্তর মাঝাপাড়া মন্দিরের ভক্তরা।
Alert! This website content is protected!