বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

রাতের আধাঁরে  শীতার্তদের  মাঝে ইউএনও এরশাদ উদ্দিনের কম্বল বিতরন

ফরিদ মিয়া নান্দাইল ময়মনসিংহ প্রতিনিধিঃ

ময়মনসিংহের নান্দাইলে প্রধানমন্ত্রীর উপহার পৌঁছে দিতে রাতের আধারে কম্বল নিয়ে অসহায় অতি দরিদ্র শীতার্তদের মাঝে উপজেলা নির্বাহী অফিসার মোঃ এরশাদ উদ্দিন। জানাযায়, সারাদিন কর্মব্যস্ততা শেষে উপজেলার বিভিন্ন ইউনিয়নের হাটবাজার, রেলওয়ে স্টেশন, বাসস্ট্যান্ড এলাকায় ফুটপাথে ঘুমানো ভাসমান শীতার্ত সাধারন মানুষ, রিকশাওয়ালা, সিকিউরিটি গার্ড ও আশ্রায়ন কেন্দ্রসহ এতিমখানায় অসহায় শিশু-কিশোরদের খোজেঁ খোজেঁ একটি করে কম্বল বিতরণ করেন।

মঙ্গলবার (২২শে ডিসেম্বর) সন্ধ্যার পর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রুকন উদ্দিন আহম্মেদ ও যুব উন্নয়ন কর্মকর্তা ফয়েজ উদ্দিনকে সাথে নিয়ে নান্দাইল রোড রেলওয়ে স্টেশন এলাকায় দেখে দেখে ছিন্নমূল অসহায় শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করেন। এসময় সাংবাদিক এহতেশাউল হক শাহিন, রমজান আলী ও মো. শাহজাহান ফকির সাথে ছিলেন। অসহায় গরিব মানুষেরা কম্বল পেয়ে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন।

উপজেলা নিবার্হী অফিসার মোঃ এরশাদ উদ্দিন বলেন, রাতের আধাঁরে শত কষ্ট হলেও তাদের (শীতার্তদের) একটু কষ্ট লাঘবের চেষ্টা করছি। আমরা প্রধানমন্ত্রীর দেয়া উপহার শীত বস্ত্র (কম্বল) প্রকৃত শীতার্তদের মাঝে বিতরণ অব্যাহত রেখেছি।

Alert! This website content is protected!