বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

রোয়াংছড়িতে গ্রাউস এনজিও ওএলএইচএফ প্রকল্পের তথ্য অবহিত করণ

আকাশ মার্মা মংসিং বান্দরবানঃ-
 বান্দরবানে রোয়াংছড়িতে বেসরকারি সংস্থা গ্রাউস এনজিও এর  আমাদের জীবন, আমাদের স্বাস্থ্য, আমাদের ভবিষ্যৎ (ওএলএইচএফ) প্রকল্পের  উদ্যোগের উপজেলা তথ্য অবহিতকরণ রোয়াংছড়ি উপজেলা মিলনায়তনের অনুষ্ঠিত হয়।
 বুধবার  ( ৯ ডিসেম্বর ) আয়োজিত উপজেলা তথ্য অবহিতকরণ সভাতে প্রকল্পের মনিটরিং অফিসার উমংসিং মারমা সঞ্চালনায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোহম্মদ আবদুল্যা আল জাবেদ, প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান চহাইমং মারমা।
 বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন রোয়াংছড়ি উপজেলা পাবর্ত্য চট্টগ্রাম  বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রি প্রতিনিধি নাইতং বুইটিং, উপজেলা স্বাস্থ্য ও প:প: কর্মকর্তা ডা: মংহ্লাপ্রু মারমা। এসময় স্বাগতম বক্তব্য রাখেন গ্রাউস (গ্রাম উন্নয়ন সংগঠন) উপ-পরিচালক চিম্ময় ম্ররুং, প্রকল্পের সম্পর্কিত কাযর্ক্রম ব্যাখ্যা করে জানান। আরো প্রোগ্রাম অফিসার সবুজ চাকমা বলেন আমাদের জীবন, আমাদের স্বাস্থ্য, আমাদের ভবিষ্যৎ (ওএলএইচএফ) প্রকল্পের জনবলের জন্য ৩০জন মেন্টর নিয়োগ, ৩০টি কিশোরী ক্লাব গঠন সম্পন্ন হয়েছে। এলাকায় কিশোরী মেয়ে ও যুবতীদের নারীত্বের পথে শারীরিক ও যৌন স্বাতন্ত্র বজায় রেখে বৈষম্যহীন, নিযার্তন ও সহিংসতা মুক্ত এবং মর্যাদা সম্পন্ন জীবন গঠনে সহায়তা ও সক্রিয় করে গড়ে তুলবে।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা প:প: কর্মকর্তা শান্তিজয় তঞ্চঙ্গ্যা,  উপজেলা যুব উনয়ন কর্মকর্তা পুলুপ্রু,  আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা, পাবর্ত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডে ইউপিএম থুইসাচিং মারমা, এসজেড এম আবু রায়হান, সুমিত বনিক, ট্রিনা মারমা, সাংবাদিক সাথোয়াইঅং মারমা, লালরিংএং বম, লুপ্রুমং মারমা, মিলোরী বম, খ্যাইমেউ মারমা, মেগিএ মারমাসহ প্রমুখ।
Alert! This website content is protected!