বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

রোয়াংছড়ি-বান্দরবান সড়কের সিএনজি গাড়ি দুর্ঘটনা আহত ৩

আকাশ মার্মা মংসিং বান্দরবান : 
বান্দরবানের রোয়াংছড়িতে সিএনজি গাড়ি চালক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে দুর্ঘটনায় ৩জন আহত হয়েছে।
সোমবার (২৩ নভেম্বর ২০২০) সন্ধ্যায় ৭টা দিকে লুলাইন পাড়ায় এলাকার এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় ও রোয়াংছড়ি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লোক খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করছেন। আহতরা হলেন রোয়াংছড়ি উপজেলা ৩নং আলেক্ষ‍্যং ইউনিয়নে মহেন্দ্র পাড়া বাসিন্দা কৃষ্ণসেন তঞ্চঙ্গ‍্যা এর ছেলে সিএনজি চালক জমাক্ক‍্যা তঞ্চঙ্গ‍্যা (৪৫), উত্তর ওয়াগই পাড়া কারবারি ইন্দ্রলাল তঞ্চঙ্গ‍্যা স্ত্রী ইভাবতী তঞ্চঙ্গ‍্যা (৩৮) এবং শিক্ষক দেবাশীষ তঞ্চঙ্গ‍্যা স্ত্রী টংকাবতী তঞ্চঙ্গ‍্যা (৩৫)।
সূত্রে জানা গেছে, আজ সন্ধ্যায় বান্দরবান থেকে রোয়াংছড়িতে ফেরার পথে লুলাইন পূর্ণবাসন পাড়া এলাকায় পৌঁছলে পাহাড়ের ঢালু জায়গা নামার সময় হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে ৩জনের মধ্যে চালকসহ দুজনে গুরত্বর হন। আহতদের উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়েছে। আহত মহিলাদ্বয়ের ছোট ভাই জমিন্দ্র তঞ্চঙ্গ‍্যা ও ৩নং আলেক্ষ‍্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ‍্যা এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স লিডার উচিংমং মারমা নিশ্চিত করে বলেন গাড়িতে চালকসহ ৩জন ছিলেন। তার মধ্যে মেজ বোন টংকাবতী তঞ্চঙ্গ‍্যা আর সিএনজি চালক গুরুত্বর আহত হয়েছে। বতর্মানে বান্দরবান সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থা আছেন।
Alert! This website content is protected!