বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

“র‍্যাব সেবা সপ্তাহে” সাতক্ষীরা (র‍্যাব-৬) এর উদ্যোগে দুস্থদের মাঝে রান্না করা খাদ্য বিতরণ

মোঃ রাহাতুল ইসলাম, সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ-       

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে “র‌্যাব সেবা সপ্তাহে” সাতক্ষীরায় ১০০ জন দুস্থদের মাঝে রান্না করা খাদ্য বিতরণ করা হয়েছে।

(র‌্যাব-৬) সাতক্ষীরা ক্যাম্পের আয়োজনে রোববার সকালে সুন্দরবন ট্রেক্সটাইল মিল বাজার এলাকায় উক্ত খাদ্য বিতরণ করেন, র‌্যাব সাতক্ষীরা ক্যাম্প কমান্ডার সিনিয়র এ.এস.পি বজলুর রশীদ।

এ সময় সেখানে আরো উপস্থিত ছিলেন, র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের সিনিয়র ডিএডি এসএম ফরহাদ হাসান, নজরুল ইসলাম, জিয়াউল হক, মিজানুর রহমান, আব্দুর রহিম, এস.আই আলমাছ মিয়া, এস.আই রেজাউল করিম, সি.এস.আই সাইদুর রহমান, অফিস সহকারী ঝন্টু মিয়া প্রমুখ।

র‌্যাব ক্যাম্প কমান্ডার সিনিয়র এ.এস.পি বজলুর রশীদ জানান, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উদযাপন উপলক্ষ্যে র‌্যাব সেবা সপ্তাহে সাতক্ষীরায় দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ, গাছের চারা রোপন, শীতবস্ত্র বিতরণসহ নানা কর্মসুচি হাতে নেয়া হয়েছে। এরই অংশ হিসেবে আজ ১০০ জন দুস্থদের মাঝে রান্না করা খাদ্য (খিচুড়ি) বিতরণ করা হয়েছে।
Alert! This website content is protected!