বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

লক্ষ্মীপুরে যুবলীগ নেতা মনির হত্যার আসামীসহ ডাকাতির মালামাল আটক

মোঃ রিয়াদ হোসেন,লক্ষ্মীপুর প্রতিনিধিঃ-

লক্ষ্মীপুর জেলা সদরে চাঞ্চল্যকর খুনের ৪ আসামিসহ লুণ্ঠিত ডাকাতির মালামাল জব্দ করেছে গোয়েন্দা পুলিশ। সোমবার দুপুরে সিআইডি কার্যালয়ে আয়োজিত ব্রিফিংয়ে এই তথ্য জানায় সিআইডি।

সিআইডির অতিরিক্ত ডিআইজি হাসিফ আজিজ জানান, ১৭ ডিসেম্বর রাত দেড়টার দিকে লক্ষ্মীপুর জেলা সদরের ওয়ার্ড যুবলীগ সভাপতি মো. মনির হোসেনকে হত্যা করে। প্রায় ১০ থেকে ১২ সদস্যের ডাকাতের দলটি সিঁড়ির দরজা দিয়ে ঘরের ভিতরে প্রবেশ করে।

ডাকাতিকালে তারা মনির হোসেনের মাথায় লোহার রড দিয়ে আঘাত করে এবং তার স্ত্রী মিলন বেগমের মাথায়ও একইভাবে আঘাত করে। এক পর্যায়ে অতিরিক্ত রক্ত ক্ষরণের ফলে মনির হোসেন মৃত্যুবরণ করে।

এ সময় ডাকাত দল স্বর্ণালংকার, গচ্ছিত টাকা, মোটর সাইকেল ও অন্যান্য মূল্যবান সামগ্রী লুট করে নিয়ে যায়। চার আসামিকে গ্রেফতারের সময় লুণ্ঠনকৃত ২ লাখ টাকা, ১ ভরি স্বর্ণ, ১টি মটর সাইকেল উদ্ধার করে সিআইডি।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ডাকাত দলের মূলহোতা মামুনুুর রশিদ ডাকাতির কথা স্বীকার করে। তার দেওয়া তথ্য অনুযায়ী ধারাবাহিক অভিযান পরিচালনা করে চট্টগ্রামের বিভিন্ন এলাকা থেকে উক্ত ডাকাতির সাথে সম্পৃক্ত আবুল কালাম আজাদ, ফারুক ও আইয়ুবকে গ্রেফতার করতে সমর্থ হয় সিআইডি সদস্যরা।।

এছাড়াও ডাকাত মামুনুর রশীদের বাসা হতে ডাকাতির কাজে ব্যবহৃত দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। আপাতত ডাকাতিতে বাধা দেয়াতেই হত্যা করা হয়েছে বলে জানা গেছে, তবে তদন্ত শেষ হলে মূল কারণ জানা যাবে বলে জানানো হয়।

Alert! This website content is protected!