বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

লক্ষ্মীপুরে ৩টি ডায়াগনস্টিকের ৪৫ হাজার টাকা জরিমানা

মোঃ রিয়াদ হোসেন,লক্ষ্মীপুর প্রতিনিধিঃ-
লক্ষ্মীপুরে তিনটি ডায়াগনষ্টিক সেন্টার ও হাসপাতালের ৪৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার (২৮ ডিসেম্বর) দুপুরে লক্ষ্মীপুর সদর হাসপাতাল সংলগ্ন এলাকায় জেলা সিভিল সার্জন মো: আবদুল গাফ্ফারের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে জরিমানা আদায় করেন সহকারি কমিশানর (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট বনি আমিন ।
নিবন্ধন না থাকা, অভিজ্ঞ টেকনিশিয়ান ও মানসম্মত যন্ত্রপাতি ব্যবহার না করার অপরাধে মিম ডায়াগনস্টিক সেন্টার কে ৫ হাজার টাকা, মা ও শিশু হাসপাতাল (প্রাঃ) লিঃ কে ২০ হাজার ও নোভা ডায়াগনস্টিক সেন্টারকে ২০ হাজার করে মোট ৪৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
জেলা সিভিল সার্জন মো: আবদুল গাফ্ফার জানান, নির্দেশনা অমান্য করে লক্ষ্মীপুরে একের পর এক ডায়াগনস্টিক সেন্টার ও হাসপাতাল গড়ে উঠেছে। তাদের না আছে নিবন্ধন, না আছে দক্ষ টেকনিশিয়ান বা যন্ত্রপাতি। এমন সংবাদের ভিত্তিতে আজ এ অভিযান পরিচালনা করা হয়। এতে তিনটি প্রতিষ্ঠানকে ৪৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অবৈধ ডায়াগনস্টিক ও হাসপাতালের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আগামীতেও এ ধরণের অভিযান অব্যহত থাকবে বলে জানান তিনি।
Alert! This website content is protected!