বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

লন্ডনে ব্যারিস্টারি পড়তে গেলেন বানারীপাড়ার স্বেতা

রাহাদ সুমন,বানারীপাড়া(বরিশাল)প্রতিনিধি॥ বরিশালের বানারীপাড়ার হাফসা মেহেজাবিন আলম স্বেতা ব্যারিস্টারি (বার এট ল’) পড়তে লন্ডনে গিয়েছেন। সেখানে স্বেতা বিপিপি ইউনিভার্সিটিতে আইনের ওপর সর্বোচ্চ এ ডিগ্রী অর্জণ করতে ভর্তি হয়েছেন। এর আগে  সে লন্ডনের একই ইউনিভার্সিটি থেকে ইউ-কে ল’ ডিগ্রী অর্জণ করেন।

বুধবার সকালে লন্ডনের উদ্দেশ্যে হাফসা মেহেজাবিন আলম স্বেতা ঢাকার হযরত শাহ্জালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করেন। সে উচ্চতর ডিগ্রী অর্জণ করে দেশে আইনের সুশাসন প্রতিষ্ঠায় ভূমিকা রাখতে চান। এ জন্য সে সবার দোয়া ও আশীর্বাদ কামনা করেছেন। হাফসা মেহেজাবিন আলম স্বেতা বানারীপাড়ার আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব শামসুল আলম মল্লিক ও সমাজসেবী নাজনিন জাহানের একমাত্র মেয়ে ও বাংলাদেশ নৌবাহিনীর লেঃ কমান্ডার মো. রেদোয়ান-উল ইসলাম সৌরভের বোন।

Alert! This website content is protected!