বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

লামা পৌরসভা নির্বাচন অবাধ ও সুষ্টভাবে সম্পন্ন করার লক্ষে আইন-শৃঙ্খলা সভা

আকাশ মার্মা মংসিং বান্দরবানঃ
বান্দরবানে আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠিত লামা পৌরসভা নির্বাচন অবাধ ও সুষ্টভাবে সম্পন্ন করার লক্ষে  এক আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়েছে।
১২ জানুয়ারি (মঙ্গলবার) সকালে বান্দরবান জেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং অফিসারের কার্যালয়ের আয়োজনে জেলা প্রশাসক এর সম্মেলন কক্ষে এই আইন-শৃঙ্খলা সভা অনুষ্ঠিত হয়।
এসময় সভায় জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, অতিরিক্ত জেলা প্রশাসক মাহবুব রহমান, অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিমসহ              পুলিশ, র‌্যাব ও বিজিবির কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এসময় সভায় জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, আসন্ন লামা পৌরসভা নির্বাচন অবাধ ও সুষ্টভাবে সম্পন্ন করার জন্য সকলের সহযোগিতা কামনা করে বলেন, নির্বাচন উপলক্ষে প্রশাসনের পক্ষ থেকে পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে এবং ভোটাররা যাতে নিরাপদে ও উৎসবমুখর পরিবেশে ভোট কেন্দ্রে গিয়ে ভোট প্রদান করতে পারে তার জন্য সার্বিক প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এসময় সভায় জেলা প্রশাসক নির্বাচনের আগে ও পরে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালন করার আহবান জানান।
প্রসঙ্গত, আগামী ১৬ জানুয়ারী বান্দরবানের লামা পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে আর এতে ৩ জন মেয়র প্রার্থী, মহিলা সংরক্ষিত আসনে ৯জন ও সাধারণ কাউন্সিলর পদে ২৬ জন কাউন্সিলর প্রাথী অংশ নিচ্ছে আর সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ব্যালেট পেপারে মাধ্যমে একনাগাড়ে ভোট প্রদান কার্যক্রম অনুষ্ঠিত হবে।
Alert! This website content is protected!