বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

লালপুরের ওয়ালিয়া ইউনিয়ন আ.লীগের সম্মেলন সভাপতি আলম সম্পাদক রহিদুুল

মো. আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি:-
নাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে আলহাজ্ব নূরে আলম সিদ্দিকী আলম কে সভাপতি ও রহিদুল ইসলাম সরদার কে সম্পাদক করে  ৬৯ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষনা করেছে বর্তমান এমপি শহিদুল ইসলাম বকুল সমর্থকগ্রুপ।
মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় উপজেলার ওয়ালিয়া উচ্চ বিদ্যালয় মাঠে ওয়ালিয়া ইউনিয়ান আওয়ামী লীগের ব্যানারে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি গাজিয়ার রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই নতুন কমিটির ঘোষণা দেন নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম।
সম্মেলনে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নূরে আলম সিদ্দিকীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন লালপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আজবার আলী, এসকেন্দার মির্জা, যুগ্ম সাধারণ সম্পাদক আ স ম মাহামুদুল হক মুকুল, গোলাম কাউছার, এ্যাড. আলাউদ্দিন আলাল, সাংগঠনিক সম্পাদক খায়রুল বাসার ভাদুপ্রমুখ।
এসময় উপজেলা আওয়ামী লীগের সদস্য কামরুজ্জামান লাভলু, ফিরোজ আল হক ভূঁইয়া, জেলা তাঁতী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তহিদুল ইসলাম বাঘাসহ আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের হাজারো নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Alert! This website content is protected!