বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

লালপুরে গৃহবধু গণধর্ষণ মামলার পলাতক আসামী আটক

মো. আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধি:-
নাটোরের লালপুরে গৃহবধুকে গণধর্ষণ মামলার পলাতক আসামী শিহাব ড্রাইভার (৩৫) কে আটক করেছে লালপুর থানা পুলিশ। তাকে নিয়ে এই মামলার ৮ জন আসামী এখন পর্যন্ত ধরা পড়লো। আরো ৫ জন আসামী পলাতক রয়েছেন। সে উপজেলার ওয়ালিয়া গ্রামের ফরিদ এর ছেলে।
লালপুর থানার ওসি সেলিম রেজা আটকের সত্যতা নিশ্চিত করে জানান, ‘আটককৃত শিহাব গৃহবধু কে গণধর্ষণ মামলার তদন্তে প্রাপ্ত জড়িত পলাতক আসামী। রবিবার (৩১ জানুয়ারি) রাতে গোপান সংবাদের ভিত্তিতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই কৃষ্ণ মোহন সরকার সঙ্গীয় ফোর্স নিয়ে লালপুর বাজার থেকে তাকে আটক করে। আজ সোমবার সে আদালতে ১৬৪ কাঃ বিঃ ধারায় স্বিকারোক্তিমূলক জবানবন্দি প্রদন করে। তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। সে একটি বাসের ড্রাইভার ছিলো।
তিনি আরো জানান, ‘মামলায় পূর্বে ধৃত দুইজন আসামীর স্বিকারোক্তীতে জনাগেছে শিহাব ড্রাইভার ধর্ষণে অংশ নিয়েছিল। বাকি পলাতক আরো ৫জন তার সঙ্গে ধর্ষণের অংশ নেয়। এর আগে এই মামলার ১৩ জন আসামীর মধ্যে ৭জন কে আটক করে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করে পুলিশ। এখনো ৫জন আসামী পলাতক রয়েছে। পুলিশ পলাতক আসামীদের ধরতে অভিযান অব্যহত রেখেছে বলে জানান এই কর্মকর্তা।’

Alert! This website content is protected!