বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

লালপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-১

মো. আশিকুর রহমান টুটুল, নাটোর প্রতিনিধিঃ-
নাটোরের লালপুরে ইঞ্জিন চালিত (কুত্তা গাড়ির) গাড়ির সঙ্গে মোটরসাইকেলের মুখমুখি সংঘর্ষে শাহীন কাদির নামের এক এনজিও কর্মী নিহত হয়েছে।
নিহত শাহীন কাদির বগুড়ার ধনট উপজেলার বেড়াবাড়িয়া এলাকার জমশেদ আলীর ছেলে ও এক এনজিও কর্মী ছিলো।
রবিবার (০৭ মার্চ) ভোরে উপজেলার লালপুর হল মোড় এলকায় এই দুর্ঘটনা ঘটে।
স্থানীয়রা জানায়, ‘ভোরে শাহীন ঈশ্বরদী থেকে তার কর্মস্থল রাজশাহীর পবায় যাওয়ার জন্য মোটসাইকেল যোগে বের হয়ে পথের মধ্যে লালপুর হল মোড় এলাকায় পৌঁছাইলে ইঞ্জিন চালিত (কুত্তা গাড়ির) গাড়ির সঙ্গে তার মুখমুখি সংঘর্ষ হয়। এতে গুরুত্বর আহত হয় শাহিন ও ইঞ্জিন চালিত (কুত্তা গাড়ির) গাড়ির পালিয়ে যায়। পরে এলাকাবাসি এসে গুরুত্বর আহত অবস্থায় শাহিন কাদির কে উদ্ধার করে লালপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে কে মৃত ঘোষণা করে।
লালপুর থানার ওসি সেলিম রেজা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,‘খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন ও নিহতের লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মাটিবাহী ট্রাকটি আটকের চেষ্টা চলছে।’
Alert! This website content is protected!