বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

শহরের মধ্য কাটিয়ায় এক বসত বাড়ির দ্বিতীয় তলার ছাদে আগুন

মো: রাহাতুল ইসলাম, সাতক্ষীরা জেলা প্রতিনিধিঃ-      

সাতক্ষীরা শহরের মধ্য কাটিয়া নবনুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশে এক বাড়িতে অগ্নিপাতের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি) দুপুর ২ টার দিকে অত্রালাকার মৃত আব্দুল গণির ছেলে আব্দুস সবুর এর বসত বাড়ির দ্বিতীয় তলার ছাদে অগ্নি পাতের সৃষ্টি হয়ে দাউ দাউ করে আগুন জ্বলতে থাকে।

এসময় এলাকাবাসী ফায়ার সার্ভিসে খবর দিলে সাতক্ষীরা ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। জানা গেছে বাড়ির দ্বিতীয় তলার ছাদে রক্ষিত বিচালি পাঠকাঠি ও গোবর নড়িতে আগুন ধরে যায়। ইহাতে আনুমানিক ৩০ হাজার টাকার মত ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে।

সাতক্ষীরা ফ্যায়ার সার্ভিস এর ইউনিট প্রধান ইসমাইল হোসেন জানান, আমরা দ্রুত সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে আগুন নিয়ন্ত্রণে এনেছি। তবে কিভাবে আগুনের সূত্র পাত হয়েছে জানা যায় নি? ধারণা করা হচ্ছে বাড়ির শিশুরা খেলা করতে গিয়ে অসাবধানতাবসত বিচালীতে আগুন ধরে যায়।

খবর পেয়ে সাতক্ষীরা পৌরসভার ১ নং ওয়ার্ডের সদ্য নির্বাচিত কাউন্সিলর কায়সারুজ্জামান হিমেল সরেজমিনে পরিদর্শন করে ক্ষয়ক্ষতি ও অগ্নিপাতের ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন।

Alert! This website content is protected!