বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

শাহজাদপুরে ট্রাকের চাপায় সিএনজি চালক সহ নিহত ০৩

মোঃ আজাদুল ইসলাম,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের শাহজাদপুরে সিএনজিচালিত অটোরিকশায় ট্রাকের ধাক্কায় চালকসহ তিনজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (১৮ মার্চ) দিবাগত রাত আড়াইটার দিকে শাহজাদপুর উপজেলার হাইলাঘাটি গ্যাস পাম্প এলাকায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- শাহজাদপুর উপজেলার শক্তিপুর গ্রামের আমজাদের ছেলে সিএনজিচালক আশিক (২০), দারিয়ারপুর উত্তরপাড়ার আজাদের ছেলে রাশেদুল (২৬) ও একই গ্রামের আজগড় আলীর ছেলে সাকিব (১৭)।
হাটিকুমরুল হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান আলী বিষয়টি নিশ্চিত করে বলেন, রাত আড়াইটার দিকে শাহজাদপুরের হাইলাঘাটের গ্যাস পাম্প থেকে গ্যাস তুলে বের হয়ে রাস্তায় উঠতেই সিএনজিটিকে পেছন থেকে একটি ট্রাক সজোরে ধাক্কা দেয়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই চালকসহ তিনজন মারা যান। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে রাতেই পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়েছে এবং ট্রাকটি পালিয়ে যাবার কারণে ট্রাক চালককে আটক করা সম্বভ হয়নি।
Attachments area
Alert! This website content is protected!