বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

শাহজাদপুরে দুই মেয়েকে বিষ পান করিয়ে মায়ের আত্মহত্যা

মোঃ আজাদুল ইসলাম,সিরাজগঞ্জ প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের শাহজাদপুরের ইসলামপুর ডায়া নতুনপাড়া গ্রামে স্বামীর সাথে ঝগড়া করে বিষপান করে মা ও দুই মেয়েসহ ৩ জনের আত্মহত্যার ঘটনা ঘটেছে। সরেজমিনে ঘুরে জানা যায়, ডায়া নতুন পাড়া গ্রামের কাপড় ব্যবসায়ী লালু ফকিরের স্ত্রী জাহানারা বেগমের সাথে গতকাল রবিবার সকালে স্বামী লালুর সাথে ঝগড়া হয়। এ ঝগড়ার জের ধরেই মা জাহানারা দুই মেয়েকে জোরপূর্বক বিষপান করিয়ে নিজেও বিষপান করে। এ সময় ছােট মেয়ে লাবনী তাদের জোরপূর্বক বিষপান করানাে হয়েছে বলে ফোনে বাবাকে জানালে তারা এসে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে শাহজাদপুর ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘােষণা করেন। নিহতরা হচ্ছে মা জাহানারা বেগম (৩৫) তার বিবাহিত ও গর্ভবতী কন্যা রাজিয়া বেগম (২২) লাবনী (১১)। এঘটনায় স্বজনদের মাঝে শােকের ছায়া নেমে এসেছে।
ঘটনাস্থলে থাকা শাহজাদপুর থানা অফিসার ইনচার্জ শাহিদ মাহমুদ খান বলেন, লাশ ময়না তদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠানাে হবে। ময়না তদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।
Alert! This website content is protected!