বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

শাহজাদপুরে মহিলার লাশ উদ্ধার

মোঃ আজাদুল ইসলাম, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ ৭ ডিসেম্বর বৃহস্পতিবার সন্ধ্যায় সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার রূপবাটি ইউনিয়নের বাঘাবাড়ী দক্ষিণপাড় গ্রাম থেকে রওশনারা বেগম (৫৪) নামের এক মহিলার লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। নিহত রওশনারা বেগম বাঘাবাড়ী দক্ষিণপাড় গ্রামের তালেব ফকিরের স্ত্রী বলে জানা গেছে।
পুলিশ ও এলাকাবাসী জানায়,  বৃহস্পতিবার দুপরে বাড়ি ফিরে স্বামী তালেব ফকির নিজ ঘরে গলায় ফাঁস নিয়ে ঝুলন্ত অবস্থায় স্ত্রী রওশনারার লাশ দেখতে পায়। পরে খবর পেয়ে থানা পুলিশ এদিন সন্ধ্যায় মহিলার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায়।
শাহজাদপুর থানার ওসি (তদন্ত) কমল কুমার দেবনাথ জানান, ‘প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে নিহত রওশনারা গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করে থাকতে পারে। তবে ময়নাতদন্ত রিপোর্ট না পাওয়া পর্যন্ত মৃত্যুর সঠিক কারণ বলা যাচ্ছে না’।
Alert! This website content is protected!