বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

শিবগঞ্জে ৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদে প্রচারণায় এগিয়ে “উট পাখি”

উৎপল মোহন্ত, বগুড়া জেলা প্রতিনিধিঃ 
আগামী ৩০ জানুয়ারি ৩য় ধাপে বগুড়ার শিবগঞ্জ পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। পৌরসভার ওয়ার্ড গুলোর অন্যতম ৩নং ওয়ার্ডে কাউন্সিলর হিসেবে উট পাখি মার্কা নিয়ে প্রতিদ্বন্দ্বিতা করছেন বর্তমান কাউন্সিলর আব্দুল মমিন। মানুষের বাড়ি বাড়ি গিয়ে ভোট প্রার্থনা করছেন তিনি এবং প্রচার প্রচারণায় বেশ সারা পাচ্ছেন ভোটারদের কাছ থেকে।
 এ ওয়ার্ডে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছে। বর্তমান কাউন্সিলর আব্দুল মমিন ( উট পাখি), মোতাহার হোসেন ( পাঞ্জাবি), আঃ কাবেজ ( পানির বোতল)। এ সমস্ত প্রার্থীদের মধ্য বেশ জনপ্রিয়তায় আছেন বর্তমান কাউন্সিলর আব্দুল মমিন।
এই ওয়ার্ডের বিভিন্ন মহল্লায় ঘুড়ে দেখা যায় আব্দুল মমিন অর্থাৎ “উটপাখি” নির্বাচনি প্রচার প্রচারণায়, গণ সংযোগে, উঠান বৈঠকে এগিয়ে আছেন। ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করছেন তিনি। ভোটাররাও প্রতিশ্রুতি দিচ্ছেন ভোট দেওয়ার জন্য।
কাউন্সিলর প্রার্থী আব্দুল মমিন বলেন, আমার ওয়ার্ড বাসী পুনরায় যদি আমাকে নির্বাচিত করে তাহলে আমার ওয়ার্ডের বাকী কাজ গুলো যতদুর সম্ভব দ্রুত শেষ করবো।
এ ওয়ার্ডের মোট ভোটার সংখ্যা ১৯০৭ জন।
Alert! This website content is protected!