বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

 শিশুশিল্পী মাঝে শীতবস্ত্র বিতরণ করলেন মায়েরতরী  

হেলাল হোসেন কবির,  লালমনিরহাট জেলা প্রতিনিধি।
 আজ ২৯ ডিসেম্বর সকাল ১১ ঘটিকায়  লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার কাছারি পাড়া সুফলা সতিজ সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে  একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির পক্ষ  থেকে  মায়ের তরী’র শিশুশিল্পী ও গুরুদের শীতবস্ত্র বিতরন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
সভাপতিত্ব করেন, মায়ের তরী’র সভাপতি প্রদীপ কুমার রায়,  প্রধান অতিথি হিসেবে ছিলেন আদিতমারী উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ মনসুর উদ্দিন।  বিশেষ অতিথি হিসেবে ছিলেন আদিতমারী থানার অফিসার ইনর্চাজ সাইফুল ইসলাম, কিন্ডার হিল্পসের নির্বাহী পরিচালক জেমস আশিষ দাস । বক্তব্য রাখেন একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির রংপুর বিভাগের সম্মনয়ক ডাঃ মফিজুল ইসলাম, কেন্দ্রীয় কমিটির সদস্য পিন্টু সাহা, দপ্তর সম্পাদক শিমন বাস্কে, লালমনিরহাট জেলা কমিটি সভাপতি এ্যড. ময়েজুল ইসলাম ময়েজ, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সদস্য ফারহানা হাসান বিথী, ডাঃ মমতাজ বেগম, চলচ্চিত্র অভিনেত্রী দিলরুবা দোয়েল।
সঞ্চালনা করেন সুজন কুমার বেদ।
এসময় আদিতমারী প্রেস ক্লাবের সভাপতি ফরহাদ হোসেন সুমন,  সাংস্কৃতিক ব্যক্তিত্ব শামীম আহম্মেদ, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির লালমনিরহাট জেলা কমিটির প্রচার ও গণমাধ্যম বিষয় সম্পাদক হেলাল হোসেন কবিরসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। উল্লেখ্য  যে ২২০ টি চাদর ও ২২০টি কম্বল বিতরন করা হয়।
Alert! This website content is protected!