বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

শীতবস্ত্র বিতরণের মাধ্যম নতুন বছর উদযাপন করল সেচ্ছাসেবী সংগঠন রুপশী নওগাঁ

নিজস্ব প্রতিবেদকঃ- ইংরেজি নববর্ষ নতুন ভাবে উদযাপন এর অনন্য নজির স্হাপন  করলো নওগাঁর সেচ্ছাসেবী সংগঠন রুপশী নওগাঁ । সারা বাংলাদেশ যখন উদযাপনে ব্যস্ত ঠিক  তখনি নওগাঁ জেলার সেচ্ছাসেবী সংগঠন “রূপসী নওগাঁ” এর সদস্যরা নওগাঁ শহর, শান্তাহার রেল স্টেশন এবং এতিমখানায় ঘুরে ঘুরে দু:স্থ, অসহায় ও শীতার্ত মানুষের শীতবস্ত্র (কম্বল), শার্ট ও প্যান্ট  বিতরণ করে অন্যরকম থার্টিফাস্ট নাইট পালন করেছেন।
পুরাতন বছরকে বিদায় আর নতুন বছরকে স্বাগত জানানোর এই বিরল দৃষ্টান্তকে শীতার্ত মানুষেরা দোয়া ও আর্শীবাদের ভরে দিয়েছেন রূপসী নওগাঁ পরিবারকে। আর কিছু না হোক এই কনকনে শীতে অসহায় কিছু মানুষের ভালোবাসা কুড়িয়েছেন সেচ্ছাসেবী সংগঠন রূপসী নওগাঁ। তাদের মুখে নতুন বছরের প্রথম দিনে ফুটিয়েছেন ক্ষণিকের হাসি।
শীত বস্ত্র বিতরণ কালে রূপসী নওগাঁ পরিচালক ডেন্টিস্ট খালেদ বিন ফিরোজ জানায়, থার্টি ফার্স্ট নাইটের নামে অর্থ অপচয় না করে সবারই উচিৎ শীতার্তদের পাশে দাঁড়ানো, সবাই এগিয়ে এলে অন্তত কিছু অসহায় মানুষ শীতের কষ্ট থেকে রক্ষা পায়। এটাই হতো থার্টি ফার্স্ট নাইটে আমাদের বড় প্রাপ্তি।
বিগত বছরেও আমরা এমন আয়োজন করেছিলাম এইভাবে আগামীতেও আমাদের কার্যক্রম চলবে ইনশাআল্লাহ।
এই সময় উপস্থিত ছিলেন রূপসী নওগাঁ পরিবারের উপদেষ্টা, নাজমুল হক, ডা.খাইরুল বাসার এবং রূপসী নওগাঁ সংগঠনের সদস্যদের ভেতর ইঞ্জিনিয়ার সাজু রহমান সুজন, জাহিদ হাসান সাদ্দাম, তৌফিকা বৃষ্টি,আলম,  আহসান হাবিব মহন, শিহাব আনছারি, আঃ মমিন, নয়ন আলি।
Alert! This website content is protected!