বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

শেখ মেশকাত আহমেদ কে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় চিতলমারী উপজেলার ২নং কলাতলা ইউনিয়ন বাসী 

বাগেরহাট স্টাফ রিপোর্টার : সৈকত মন্ডল ঃ-
আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাগেরহাট চিতলমারী উপজেলার ২ নং কলাতলা ইউনিয়ন পরিষদের বিশিষ্ট সমাজ সেবক গরীব মেহনতী মানুষের বন্ধু  ২ নং কলাতলা ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও এম.এম.কর্পোরেশনের প্রোপাইটার এবং কেন্দ্রীয় কমিটির কৃষক লীগের ( সাবেক সদস্য) কুনিয়া কওমি কারিগরি মাদ্রাসার সাধারন সম্পাদক  শেখ মেশকাত আহমেদকে চেয়ারম্যান হিসেবে দেখতে চায় ২ নং কলাতলা ইউনিয়ন বাসী।
স্থানীয়রা জানান, এলাকায় সামাজিক উন্নয়ন সহ বিভিন্ন কর্মকান্ডে বিশেষ  ভূমিকা রাখার পাশাপাশি বেকার যুবকদের  উদ্যোক্তা হওয়ার জন্য বিভিন্ন ভাবে সহযোগিতা করে আসছেন  তিনি। এছাড়া এলাকা বাসির
যেকোনো বিপদ – আপদে সবসময় সহোযোগিতা করে আসছেন। দিনে দিনে স্থানীয় গণমানুষের হ্রদের মাঝে আস্থা অর্জন করে নিয়েছেন।
বঙ্গবন্ধুর আর্দশে আর্দশিত শেখ মেশকাত আহমেদ শুধু একটা নাম নয় উপজেলার  কলাতলা ইউনিয়নের প্রস্ফুটিত একটা সত্যিকারের ফুল হিসেবে দিনে দিনে নিজের অবস্থান শক্ত করে নিয়েছেন বিধায় এলাকার  জনসাধারণ দলমত নির্বিশেষে চেয়ারম্যান হিসেবে দেখতে চায়।
এবিষয়ে জানতে চাইলে শেখ মেশকাত আহমেদ জানান, এলাকা বাসী চাইলে তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থী হতে ইচ্ছুক। এলাকা বাসির পাশে এখনো আছি ভবিষ্যতে ও থাকবো। চেয়ারম্যান হলে ইউনিয়নের রাস্তা ঘাট উন্নয়ন, মাদক মুক্ত, সামাজিক উন্নয়ন সহ অবহেলিত মানুষের পাশে সবসময় থাকবো ইনশাআল্লাহ ।
তিনি আরও জানান, নেতা হওয়া তেমন কোন কঠিন কাজ নয়, কিন্ত জনপ্রিয় নেতা হওয়া অনেক কঠিন কাজ। যে প্রকৃত নেতা তিনি মেধা সততা ও যোগ্যতার পরিচয় দিয়ে তৃণমূল কর্মীদের দক্ষ কর্মী গড়ে তুলেন। তিনিই প্রতৃক নেতা।
  ব্যক্তিগত জীবনে মিষ্টভাষী,পরোপকারী শিক্ষিত এবং তার স্ত্রী এক ছেলে ও এক মেয়ে রয়েছে।
Alert! This website content is protected!