বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

শেরপুরে স্বামীর মৃত্যুর ৪ ঘণ্টা পর স্ত্রীর মৃত্যু!!

নতুন ভাবনা ডেস্কঃ-
করোনায় সংক্রমিত স্বামীর মৃত্যুর চার ঘণ্টা পর শেরপুরে শ্বাসকষ্টে স্ত্রীর মৃত্যু হয়েছে। স্বামীর নাম মো. রফিকুর রহমান (৬৩)। স্ত্রীর নাম আম্বিয়া খাতুন (৫০)। তাঁরা শেরপুর শহরের মাধবপুর এলাকার বাসিন্দা।
করোনায় সংক্রমিত রফিকুর রহমান আজ বুধবার সকাল ছয়টায় চিকিৎসাধীন অবস্থায় ঢাকার মুগদা জেনারেল হাসপাতালে মারা যান। আম্বিয়া খাতুন শ্বাসকষ্টজনিত সমস্যা নিয়ে আজ সকাল ১০টার দিকে শেরপুর জেলা সদর হাসপাতালে মারা যান।
রফিকুর শেরপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি এবং কসমেটিকস ও স্টেশনারি পণ্যের ব্যবসায়ী ছিলেন। তাঁর স্ত্রী আম্বিয়া ছিলেন গৃহিণী। এই দম্পতির এক ছেলে ও এক মেয়ে আছে।
মৃত রফিকুরের ছোট ভাই শেরপুর প্রেসক্লাবের সভাপতি মো. শরিফুর রহমান দুপুরে বড় ভাই ও ভাবির মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেন।
প্রেস ক্লাব সভাপতি শরিফুর রহমান বলেন, তাঁর বড় ভাই রফিকুর রহমান দীর্ঘদিন ধরে কিডনির সমস্যায় ভুগছিলেন। তাঁর করোনা শনাক্ত হয়। পরে তাঁকে ঢাকার মুগদা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। ওই হাসপাতালে তিনি মারা যান। আম্বিয়া দীর্ঘদিন ধরে শ্বাসকষ্টের সমস্যায় ভুগছিলেন। গতকাল মঙ্গলবার গভীর রাতে শ্বাসকষ্ট বেড়ে গেলে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। আজ রাতে শহরের তেরাবাজার জামিয়া সিদ্দিকীয়া মাঠে জানাজা শেষে শেরপুর পৌর চাপাতলী কবরস্থানে তাঁদের দাফন করা হবে।
Alert! This website content is protected!