বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

শেরে বাংলার চাখারকে তিলোত্তমায় রূপ দিতে নৌকার কান্ডারী হতে চান নাসির মহুরী

রাহাদ সুমনঃ-

বরিশালের বানারীপাড়া উপজেলায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে শেরে বাংলার চাখার ইউনিয়নে নৌকার কান্ডারী হতে চান নাসির উদ্দিন মহুরী। তিনি উপজেলা দলিল লেখক সমিতি ও

 চাখার ইউনিয়নের

৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারন সম্পাদক।

মুজিব আদর্শের অগ্রসৈনিক নাসির উদ্দিন মহরী

২০ জানুয়ারি বুধবার বিকাল সাড়ে ৫ টায় বানারীপাড়া উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে দলের  দপ্তর সম্পাদক  অধ্যাপক আশরাফুল হাসান সুমনের হাতে নৌকার মনোনয়ন চেয়ে দলীয়  ফরম জমা দেন ।  মুজিব আদর্শের সৈনিক নাসির উদ্দিন মহুরী একজন দক্ষ ও পরীক্ষিত নেতা।  তিনি  দেশে কোভিড-১৯ প্রাণঘাতি নভেল

করোনার সংক্রমণ শুরু হলে এলাকাবাসীর পাশে দাঁড়িয়ে সাহায্য সহযোগীতার হাত বাড়িয়ে দেন এবং  শীতার্তদের মাঝে গোপনে কম্বল বিতরন ও নানাভাবে সহায়তা অব্যাহত রেখেছেন। তিনি মসজিদ-মাদ্রাসা ও ধর্মীয় কাজে এবং গরিব দুঃখী অসহায় পরিবারের মেয়ের বিয়েতে সাহায্য সহযোগিতা করেন। তিনি ছাত্র জীবন থেকে আওয়ামী রাজনীতির সাথে নিজেকে সম্পৃত্ত রেখে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনারবাংলা বিনির্মানে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এ প্রসঙ্গে আওয়ামী লীগ নেতা  নাসির উদ্দিন মহুরি বলেন তার বাবা আঃ মন্নান বেপারী দীর্ঘ ১৫ বছর তৎকালীণ ৬টি গ্রাম নিয়ে গঠিত ওয়ার্ডের জনপ্রিয় ইউপি সদস্য হিসেবে এলাকার উন্নয়ন ও জনকল্যাণে নিঃস্বার্থভাবে কাজ করে গেছেন। তিনিও সেই প্রয়াত আদর্শবান পিতার পদাঙ্ক অনুসরণ করে জীবনের শেষ মুহূর্ত পর্যন্ত কাজ করে যেতে চান।

নৌকার মনোনয়ন পেয়ে ইউপি চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে চাখার ইউনিয়নকে মাদক,বাল্য বিয়ে ও সন্ত্রাস-দুর্নীতিমুক্ত আলোকিত ইউনিয়নে রূপান্তর করারও প্রত্যয় ব্যক্ত করেন তিনি।

Alert! This website content is protected!