বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সরকারের ২য় বর্ষপূর্তি উপলক্ষে নাগরপুরে এমপি টিটুর মতবিনিময়

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি:
বর্তমান সরকার গঠনের ২য় বর্ষপূর্তি ও গনতন্ত্রের বিজয় দিবস উপলক্ষে টাঙ্গাইলের নাগরপুরে আওয়ামীলীগ ও সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী সহ স্থানীয় জনগনের সাথে উন্নয়ন বিষয়ে মতবিনিময় করেছেন টাঙ্গাইল ৬ (নাগরপুর-দেলদুয়ার) আসনের সংসদ সদস্য আহসানুল ইসলাম টিটু। বৃহস্পতিবার
সকালে উপজেলার গয়হাটা মাদ্রাসা মাঠে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। আলোচনা শেষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনায় দোয়া করা হয়। উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শেখ কামাল হোসেনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন. জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, রিয়াজ উদ্দিন তালুকদার, সাংগঠনিক সম্পাদক ও মেয়র জামিরুল রহমান মিরন, সদস্য দাউদুল ইসলাম দাউদ, দেলদুয়ার উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. ফজলুল হক, নাগরপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আনিসুর রহমান আনিস, একে এম কামরুজ্জামান মনি, বাবু গোপাল চন্দ্র সাহা, যুগ্ন সম্পাদক আব্দুল আলিম, সাংগঠনিক সম্পাদক শাহিদুল ইসলাম খান অপু, জি এস জাহিদুল ইসলাম জাহিদ, সদস্য শাহ্ আলম মিয়া সহ ১২টি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকরা। মতবিনিময় সভা পরিচালনা করেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর।
এ সময় উপজেলার ১২টি ইউনিয়নের আওয়ামীলীগ, আওয়ামী যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, মহিলালীগ সহ অঙ্গ ও সহযোগী
সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
Alert! This website content is protected!