বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন ৪নং দিওড় ইউপি চেয়ারম্যান হাফিজুর রহমান

এস এম  মাসুদ রানা বিরামপুর(দিনাজপুর)প্রতিনিধি:
দিনাজপুরের বিরামপুর উপজেলার দিওড় ইউনিয়নের আ.লীগের সভাপতি ও বর্তমান ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাফিজুর রহমান সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
(১৩ই মার্চ) শনিবার দুপুর ১২টায় দিওড় ইউনিয়ন পরিষদ সভা কক্ষে বিরামপুর প্রেসক্লাবের সকল সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা ও প্রীতিভোজের আয়োজন করেন । সেই সাথে সকলের কাছে সার্বিক সহয়োগিতা কামনা করেন। বিরামপুর প্রেসক্লাবের সভাপতি শাহিনুর আলমে সভাপতিত্বে বক্তব্য রাখেন-দিনাজপুর সাংবাদিক কল্যাণ ট্রাস্ট এর সভাপতি আকরাম হোসেন, প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ডা. নুরুল হক, সাধারণ সম্পাদক প্রভাষক মশিহুর রহমান,সিনিয়র সাংবাদিক হাফিজ উদ্দিন, প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মাহমুদুল হক মানিক,ইউপি সদস্যদ্বয় আনতাজ আলী,
মিন্টু হোসেন, ও একলাছুর রহমান প্রমুখ।
অনুষ্ঠানে আলহাজ্ব হাফিজুর রহমান চেয়ারম্যান বলেন-আমি আপনাদের কাছে দোয়া ও সহযোগিতা চাই। আগামী নির্বাচনে সকলের সহয়োগিতায় পুনরায় চেয়ারম্যান নির্বাচিত হয়ে জনগণের সেবা করতে পারি এবং আমার অসমাপ্ত কাজগুলোকে করতে পারি এই প্রত্যাশা ব্যক্ত করেন।
এসময় সকল ইউপি সদস্যবৃন্দ, ৪নং দিওড় ইউনিয়ন আওয়ামীলীগের স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ সহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
Alert! This website content is protected!