বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সাংবাদিক জুনায়েদের বাবা আইয়ুব খানের দাফন সম্পন্ন

ওমর ফারুক তালুকদার, ভালুকা(ময়মনসিংহ) প্রতিনিধিঃ-
ময়মনসিংহের ভালুকা উপজেলায় সাংবাদিক মো. জুনায়েদ শাহারিয়ার খানের বাবা মো. আইয়ুব হোসেন খান (৫৮) দাফন সম্পন্ন হয়েছে। তিনি মল্লিকবাড়ি ইউনিয়নের সাতেঙ্গা গ্রামের মৃত মকবুল হোসেন খানের ছেলে।
শনিবার (২৩ জানুয়ারি) বেলা ১১টার দিকে ভালুকা উপজেলার মল্লিকবাড়ি ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের সাতেঙ্গা গ্রামে নিজ বাড়িতে জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়। মরহুমের জানাজায় দল-মত নির্বিশেষে সর্বস্তরের ধর্মপ্রাণ মুসল্লি অংশগ্রহণ করে।
সাংবাদিকের বাবা মো. আইয়ুব হোসেন খান বাংলাদেশ কৃষি ব্যাংক ভালুকা শাখায় কর্মকর্তা হিসেবে কর্মরত ছিল। তিনি নানা জটিল রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে এবং এক কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুমের একমাত্র ছেলে মো. জুনায়েদ শাহারিয়ার খান চ্যানেল টোয়েন্টিফোর এর সিনিয়র স্টাফ রিপোর্টার ও ভালুকা প্রেসক্লাবের আজীবন সদস্য। তিনি জানান, শুক্রবার (২২ জানুয়ারি) বিকাল ৪টা ৪৫ মিনিটের দিকে জাতীয় বক্ষব্যাধী হাসপাতালে আমার বাবা মৃত্যুবরণ করে।
এদিকে, সাংবাদিকের বাবা মো. আইয়ুব হোসেন খানের মৃত্যুতে ভালুকা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব গোলাম মোস্তফা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু, ভালুকা প্রেসক্লাবের সাবেক সভাপতি কামরুল হাসান পাঠান কামাল, উপজেলা মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মো. খোকন হোসেন ঢালী, উপজেলা সেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক মো. আনোয়ার হোসেন তরফদার, উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইফতেখার আহম্মেদ সুজন, ভালুকা রিপোর্টার্স ইউনিটির আহ্বায়ক মাহমুদুল হাসান ফোরাত, প্রিন্ট মিডিয়া ও ইলেকট্রনিকসহ বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিবর্গ গভীর শোক প্রকাশ করেছেন।
Alert! This website content is protected!