বি.দ্রঃদৈনিক নতুন ভাবনাপত্রিকায় প্রকাশিত সকল লেখার দায়ভার সম্পূর্ন লেখকের/প্রতিনিধির।আমরা লেখক প্রতিনিধির চিন্তা ও মতামতের প্রতি শ্রদ্ধাশীল।প্রকাশিত লেখার সাথে মাধ্যমটির সম্পাদকীয় নীতির মিল সবসময় নাও থাকতে পারে।তাই যে কোনো লেখার জন্য অত্র পত্রিকার কর্তৃপক্ষ দায়ী নয়।

তাজা খবর

সাংবাদিক বিষ্ণু প্রসাদের চিকিৎসার সকল দায়ভার নিয়েছেন শেখ তন্ময় এমপির

স্টাফ রিপোর্টার// সৈকত মন্ডল ঃ-

গুরুতর অসুস্থ একাত্তর টেলিভিশন,কালেরকণ্ঠ, ডেইলী সান ও ইউএনবির বাগেরহাট জেলা প্রতিনিধি বিষ্ণু প্রসাদ চক্রবর্তীকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় আনা হয়েছে।

মঙ্গলবার সকাল সোয়া ১১টার দিকে বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়ের তত্ত্বাবধানে বাগেরহাট থেকে এয়ার এ্যাম্বুলেন্সে করে ঢাকায় নিয়ে আসা হয় সাংবাদিক বিষ্ণু প্রসাদ চক্রবর্তীকে। এসময় শেখ তন্ময়ের ব্যাক্তিগত সহকারি এইচ এম শাহিন তাকে রিসিভ করেন।

সাংবাদিক বিষ্ণু প্রসাদের চিকিৎসার সকল দায়ভার নিয়েছেন শেখ তন্ময় এমপি। উন্নত চিকিৎসার জন্য বর্তমানে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কেবিন ব্লকে রাখা হয়েছে।

পারিবারিকভাবে জানা যায়, সাংবাদিক বিষ্ণু প্রসাদ চক্রবর্তী গত ৭ ফেব্রুয়া‌রি ক‌রোনার ভ্যাকসিনের প্রথম ডোজ নেওয়ার পর থে‌কে মাথা ব্যথা, শ্বাসকষ্ট, বুক-পিঠে ব্যথা, শরীরে দুর্বলতা, সার্বক্ষণিক জ্বরসহ নানা উপসর্গ নিয়ে অসুস্থ রয়েছেন সাংবা‌দিক বিষ্ণু প্রসাদ চক্রবর্ত্তী। তিনি বাগেরহাট সদর হাসপাতাল ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সিসিইউতে দুই দফায় চিকিৎসা নিয়েছেন। বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষার পরে এখনো নির্দিষ্ট কোনো রোগ শনাক্ত হয়নি।

বিষ্ণু প্রসাদের উন্নত চিকিৎসার ব্যবস্থা করায় সংসদ সদস্য শেখ তন্ময়কে ধন্যবাদ জানিয়েছেন বাগেরহাটের গণমাধ্যমকর্মীরা।

Alert! This website content is protected!